শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন : ৪ সহকারী প্রিসাইডিং অফিসারকে অব্যাহতি শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন : ৪ সহকারী প্রিসাইডিং অফিসারকে অব্যাহতি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন : ৪ সহকারী প্রিসাইডিং অফিসারকে অব্যাহতি

  • বুধবার, ২৯ মে, ২০২৪

শ্রীমঙ্গল প্রতিনিধি ::: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্বে অনিয়মের কারণে চার জন সহকারী প্রিসাইডিং অফিসারকে অব্যাহতি দেওয়া হয়েছে। বুধবার উপজেলার সদর ইউনিয়ন ও হাউজিং এস্টেস্ট ভোট কেন্দ্র থেকে তাদের অব্যাহতি দেওয়া হয়।

তারা হলেন- সদর ইউনিয়ন ভোট কেন্দ্রের সহকারী প্রিসাইডিং অফিসার মীরা শীল, অঞ্জন দেব, সিরাজুন নেহার চৌধুরী ও হাউজিং এস্টেট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রিসাইডিং অফিসার প্রসান্ত কুমার দেব।

জানা গেছে, দুই কেন্দ্রের সহকারী প্রিসাইডিং কর্মকর্তারা ভোটার আসার আগে ব্যালট পেপার এর পেছনে অগ্রিম সিল মেরে রেখে দিয়েছিলেন। পরে ম্যাজিস্ট্রেট এসে তা দেখে তাদের দায়িত্ব থেকে অব্যাহতি দেন।

মৌলভীবাজার জেলা রিটার্নিং কর্মকর্তা মোসা. শাহিনা আক্তার এ তথ্য নিশ্চিত করে জানান, উপজেলা নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য আমরা ৪ প্লাটুন বিজিবি, পুলিশ, আর্ম পুলিশ ব্যাটালিয়ন, আনসার মোতায়েন করেছি। কিন্তু ৪জন সহকারী প্রিসাইডিং কর্মকর্তাদের অনিয়মের কারণে তাদের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে ক্লোজড করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৯ টি ইউনিয়ন একটি পৌরসভা মিলিয়ে মোট ২ লাখ ৫৪ হাজার ৪ শত ৪১ জন ভোটার রয়েছেন। বুধবার সকাল থেকে শান্তিপূর্ণভাবে এ রিপোর্ট লেখা পর্যন্ত ভোট গ্রহণ চলছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews