কুলাউড়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এমপি নাদেল কুলাউড়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এমপি নাদেল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:০১ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে পূজা উদযাপন পরিষদের বৃক্ষরোপন কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ সুজানগর ইউপি : বন্যার্তদের ২০ লাখ টাকার খাদ্যসামগ্রী দিচ্ছেন প্রবাসীরা ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা কুলাউড়ায় বন্যা কবলিত এলাকায় শিশু খাবার পানি বিশুদ্ধকরণ টেবলেট ও খাবার স্যালাইন বিতরণ কুলাউড়ায় আশ্রয়ন প্রকল্পে ঘর বরাদ্দের নামে অসহায় মহিলার ভিক্ষার টাকা আত্মসাত! ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দাতা কুলাউড়ার সোহাগ গ্রেফতার! ওসমানীনগরে শতাধিক শিক্ষার্থী পেল স্কুল ড্রেস বার্সেলোনায় সাংবাদিক নেতৃবৃন্দের সাথে বাংলার মেলা আয়োজক সংঠনের মতবিনিময় কুলাউড়া পৌরসভার ৬৯ কোটি টাকার বাজেট ঘোষণা

কুলাউড়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এমপি নাদেল

  • বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
এইবেলা কুলাউড়া :: ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে টানা ঝড় ও বৃষ্টিপাতে মৌলভীবাজারের কুলাউড়ায় গোগালি ছড়ার বাঁধ ও খালের পাড় ভেঙে বিভিন্ন এলাকার আবাদকৃত জমি প্লাবিত  হয়। বানের পানিতে তলিয়ে যায় অনেক পুকুর ও ফিশারী।
বৃহস্পতিবার  (৩০ মে) দুপুরে  উপজেলার সদর ও জয়চন্ডী  ইউনিয়নের ক্ষতিগ্রস্ত এলাকাগুলো পরিদর্শন করেন কুলাউড়া আসনের সংসদ সদস্য ও কেন্দ্রিয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।
সরেজমিনে পরিদর্শন করে এমপি নাদেল বলেন, ভারীবর্ষন ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের কারনে কুলাউড়ায় কয়েকটি ইউনিয়নের  অনেক রাস্তাঘাট ক্ষতিগ্রস্ত হয়েছে। আমরা আজকে পরিদর্শন করেছি এবং খুব তাড়াতাড়ি রাস্তাগুলি মেরামত করে  জনগণের চলাচলের উপযোগী করা হবে। উপজেলা প্রশাসনকে সাথে নিয়ে ক্ষতিগ্রস্ত এলাকাগুলি চিহ্নিত করে, জনগণের চলাচল স্বাভাবিক করার জন্য আমরা কাজ করছি। পাশাপাশি ক্ষতিগ্রস্ত মানুষের তালিকা করে তাদেরকেও প্রয়োজনীয় সহায়তা প্রদানের উদ্যোগ নেওয়া হবে।
এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মহিউদ্দিন,  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: শিমুল আলী,
জয়চন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব মাহাবুব, কর্মধা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম আতিকুর রহমান আতিক,  ইউপি সদস্য ফজলুল আউয়াল, রাজু আহমদ, সেবি বেগম প্রমুখ।
উল্লেখ্য, ঘুর্ণিঝড় রিমালের প্রভাবে ২৬ মে (রোববার) রাত থেকে বৃষ্টি শুরু হয়। যারফলে পাহাড়ি ঢলে ছড়া, খাল ও নদী গুলোতে তীব্র স্রোতে পানি নামতে থাকে। নদীর পাড় ও অনেক রাস্তা ভেঙে উপজেলার জয়চন্ডী, সদর, রাউৎগাও ইউনিয়নের অর্ধশতাধিক এলাকা প্লাবিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews