চুক্তির গ্যাঁড়াকলে আটকে আছে ‘দরদ’! চুক্তির গ্যাঁড়াকলে আটকে আছে ‘দরদ’! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

চুক্তির গ্যাঁড়াকলে আটকে আছে ‘দরদ’!

  • শুক্রবার, ৭ জুন, ২০২৪

এইবেলা বিনোদন :: চুক্তির গ্যাঁড়াকলে আটকে আছে শাকিব-সোনালের ‘দরদ’ সিনেমা। বহুল প্রতিক্ষীত শাকিব খান অভিনীত সিনেমা ‘দরদ’ সিনেমা মুক্তির অপেক্ষায় অধীর আগ্রহ নিয়ে প্রহর গুনছেন সিনেমা প্রেমিরা। চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তির কথা ছিল ‘দরদ’ সিনেমার। তবে শেষ পর্যন্ত মুক্তি পায়নি সিনেমাটি। সেসময় ‘দরদ’-এর নির্মাতা অনন্য মামুন জানিয়েছিলেন, সিনেমাটি ভারতীয় একটি প্রযোজনা প্রতিষ্ঠানের কাছে বিক্রি করে দিয়েছেন তিনি। তাই সিনেমার মুক্তির বিষয়টি এখন আর তার হাতে নেই। এবার জানা গেল, একটি শর্তের বিনিময়ে ‘দরদ’ সিনেমায় চুক্তিবদ্ধ হন শাকিব।

এ সিনেমায় শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাল চৌহান।

দরদ সিনেমার একটি দৃশ্যে শাকিব ও সোনাল

শাকিব-সোনালের ‘দরদ’-এর শুটিং হয়েছে ভারতের বিভিন্ন লোকেশনে। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে সিনেমাটি। কিন্তু বিগ বাজেটের এই সিনেমাটি কেন ঈদের মতো বড় উৎসবে মুক্তি পাচ্ছে না, এ নিয়ে ধোঁয়াশা রয়েছে অনেকের মনেই।

জানা যায়, শাকিব নাকি নিজেই চান না ঈদে ‘দরদ’ রিলিজ হোক। কারণ, ঈদে তার অভিনীত সিনেমা মুক্তির জন্য অন্য সময়ের চেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে থাকেন তিনি। মূলত ‘দরদ’ ঈদে মুক্তি পাবে না সেই শর্তেই সিনেমায় চুক্তিবদ্ধ হন এই নায়ক। যার অর্থ দাঁড়ায় ‘দরদ’- এ অভিনয়ের জন্য কম পারিশ্রমিক নিয়েছেন শাকিব।

অপরদিকে ভিন্ন কথা শোনাচ্ছেন অনন্য মামুন। নির্মাতার ভাষ্য, বাংলা, হিন্দিসহ আরও বেশ কয়েকটি ভাষায় মুক্তি পাবে ‘দরদ’। সব কিছু মিলিয়ে প্রস্তুতি নিতেও বেশ সময় লেগেছে তাদের। শুধুমাত্র বাংলাদেশকে কেন্দ্র করে নির্মাণ করা হয়নি সিনেমাটি। ভারতসহ বিশ্বজুড়ে একযোগে মুক্তি দিতে চান তিনি।

এদিকে ঘনিষ্ঠ সূত্র জানায়, মূলত চুক্তির গ্যাঁড়াকলেই আটকে রয়েছে শাকিব-সোনালের ‘দরদ’। তাই প্রযোজনা সংস্থার ইচ্ছা থাকলেও ঈদে আলোর মুখ দেখছে না সিনেমাটি। তা না হলে এবার ঈদেই মুক্তি পেত এটি। পাশাপাশি এই সিনেমার মুক্তিকে ঘিরে প্রতীক্ষার প্রহরও আর গুনতে হতো না দর্শকদের।

প্রসঙ্গত, ‘দরদ’ সিনেমায় শাকিব-সোনাল ছাড়া আরও অভিনয় করেছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া, জেসিয়া ইসলামসহ অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews