কুলাউড়ায় সহোদর তিন ব্যবসায়ীর উপর হামলা : টাকা লুটপাটের অভিযোগ কুলাউড়ায় সহোদর তিন ব্যবসায়ীর উপর হামলা : টাকা লুটপাটের অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে পূজা উদযাপন পরিষদের বৃক্ষরোপন কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ সুজানগর ইউপি : বন্যার্তদের ২০ লাখ টাকার খাদ্যসামগ্রী দিচ্ছেন প্রবাসীরা ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা কুলাউড়ায় বন্যা কবলিত এলাকায় শিশু খাবার পানি বিশুদ্ধকরণ টেবলেট ও খাবার স্যালাইন বিতরণ কুলাউড়ায় আশ্রয়ন প্রকল্পে ঘর বরাদ্দের নামে অসহায় মহিলার ভিক্ষার টাকা আত্মসাত! ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দাতা কুলাউড়ার সোহাগ গ্রেফতার! ওসমানীনগরে শতাধিক শিক্ষার্থী পেল স্কুল ড্রেস বার্সেলোনায় সাংবাদিক নেতৃবৃন্দের সাথে বাংলার মেলা আয়োজক সংঠনের মতবিনিময় কুলাউড়া পৌরসভার ৬৯ কোটি টাকার বাজেট ঘোষণা

কুলাউড়ায় সহোদর তিন ব্যবসায়ীর উপর হামলা : টাকা লুটপাটের অভিযোগ

  • রবিবার, ৯ জুন, ২০২৪

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়ায় পরিকল্পিত হামলায় সহোদর তিন ব্যবসায়ী আহত হয়েছেন। এসময় তাদের কাছে থাকা প্রায় ২ লক্ষ টাকা লুটপাট করে নিয়ে যায় হামলাকারীরা। রোববার (৯ জুন) রাত সাড়ে ৮ টায় শহরের উত্তরবাজারের আরএম সিটি শপিংমলে এই ঘটনা ঘটে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ব্যবসায়ী ফজলু মিয়া।

লিখিত অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার জয়চন্ডী ইউনিয়নের উত্তর রংগীরকুল এলাকার বাসিন্দা ইরা মিয়া (৩৫), হারুন মিয়া (৪০) এবং ফজলু মিয়া (২৬) তিন সহোদর উত্তরবাজারস্থ আরএম সিটি শপিংমলে দীর্ঘদিন থেকে কাপড় ও টেইলারিং দোকানের ব্যবসা করে আসছেন। হারুন মিয়ার দোকানের একজন কাস্টমারকে জোরপূর্বক ডেকে নিয়ে যান পাশ্ববর্তী টেইলারিং দোকানের ব্যক্তি। এ নিয়ে মার্কেটের সমিতি ও মালিক পক্ষের কাছে বিচার প্রার্থী হন হারুন।

বিষয়টি মিমাংসার লক্ষ্যে রোববার রাতে বৈঠকে বসেন মার্কেটের মালিক ও  ব্যবসায়ী কমিটির লোকজন। একপর্যায়ে হারুন মিয়ার ছোটভাই ইরা মিয়ার সাথে একই মার্কেটের জিরো পয়েন্ট দোকানের সুমন ও অপু গংদের বাকবিতণ্ডা হয়। এমন সময় কোন কিছু বুঝে ওঠার আগেই সুমন এবং অপুসহ আরও ৮-১০ জন যুবক তাদের উপর হামলা শুরু করেন। হামলায় আহত হন তিন সহোদর।

আহতদের বড় ভাই বাদই মিয়া বলেন, অন্যান্য ব্যবসায়ীদের সহযোগিতায় তিন সহোদরকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে গুরুতর আহত ইরা ও হারুন মিয়াকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। ইরা মিয়ার মাথায়, কানে এবং ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। হারুন ও ফজলু মিয়ার গালে, হাতে এবং পিটেও একাধিক আঘাতের ক্ষতচিহ্ন রয়েছে। তাদের কাছে সমিতির গচ্ছিত এবং দোকান বিক্রির প্রায় ২ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলে জানান তিনি।

এদিকে ঘটনার খবর পেয়ে আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান, জয়চন্ডী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রব মাহাবুব, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই, আরএমসিটি মার্কেট কমিটির সভাপতি-সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ীগন। সকলেই আহতদের শান্তনা দিয়ে সুষ্ঠু বিচারের আশ্বস্ততা প্রদান করেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আলী মাহমুদ জানান, খবর পেয়ে তিনি পুলিশ ফোর্স নিয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ব্যবসায়ী ফজলু মিয়ার লিখিত অভিযোগ পেয়েছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews