বড়লেখা প্রেসক্লাবের মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত বড়লেখা প্রেসক্লাবের মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

বড়লেখা প্রেসক্লাবের মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত

  • মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪

বড়লেখা প্রতিনিধি:

মৌলভীবাজারের বড়লেখা প্রেসক্লাবের নবগঠিত কার্যকরি কমিটির মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ আগস্ট) রাতে বড়লেখা পৌরশহরের একটি অভিজাত রেস্টুরেন্টে এই সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন বড়লেখা প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল ইসলাম। স্বাগত বক্তব্য দেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আইনজীবী গোপাল দত্ত।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রবের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রেসক্লাবের সহসভাপতি খলিলুর রহমান ও ইকবাল হোসেন স্বপন, সাংগঠনিক সম্পাদক কাজী রমিজ উদ্দিন, যুগ্ম সম্পাদক হাসান শামীম ও জালাল আহমদ, কোষাধ্যক্ষ সুলতান আহমদ খলিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক তপন কুমার দাস, দপ্তর সম্পাদক এ.জে লাভলু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আদিব মজিদ, সদস্য লিটন শরীফ, মিজানুর রহমান, আজাদ বাহার জামালি ও মস্তফা উদ্দিন।

ক্লাবের সাধারণ সদস্যদের মধ্যে বক্তব্য দেন হানিফ পারভেজ, মিফতাহ আহমদ লিটন, তারেক মাহমুদ, তাহমীদ ইশাদ রিপন, তাহের আহমদ, সিরাজুল ইসলাম রিপন, আশফাক আহমদ, ফয়ছল মাহমুদ ও রেদওয়ান আহমদ রুম্মান।

স্বাগত বক্তব্যে বড়লেখা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আইনজীবী গোপাল দত্ত নতুন কমিটিকে সবধরনের সহযোগিতা করার আশ্বাস দিয়ে বলেন, নবগঠিত কমিটির দায়িত্বপ্রাপ্ত সবাই অত্যন্ত দক্ষ ও বিচক্ষণ। তারা মানুষের সমস্যা-সম্ভাবনা নিয়ে কাজ করবে। নবগঠিত কমিটি অত্যন্ত সুন্দরভাবে বড়লেখা প্রেসক্লাবকে এগিয়ে নিয়ে যাবে বলে আমি বিশ্বাস করি।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রব বলেন, আমরা আজকে ঐক্যবদ্ধ হয়েছি। এই ঐক্যকে আরো সুদৃঢ় করতে চাই। এজন্য সকলের আন্তরিক সহযোগিতা প্রয়োজন। তিনি বলেন, বড়লেখা প্রেসক্লাব একটি অরাজনৈতিক সংগঠন। এখানে আমরা যারা করি আমাদের পরিচয় হচ্ছে, আমরা সংবাদকর্মী। আমরা সাংবাদিকতার নীতি-নৈতিকতা মেনে দেশ ও জাতীর সেবায় নিয়োজিত থাকব। আমরা সবাই মিলে বড়লেখার ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি ও অর্থনীতিকে এগিয়ে নিয়ে যেতে কাজ করব।

প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল ইসলাম বলেন, আমরা নতুন উদ্যোমে যাত্রা শুরু করেছি। বড়লেখা প্রেসক্লাব একটা পরিবার। আমরা সবাই এই পরিবারের সদস্য। বড়লেখাকে এগিয়ে নিতে হলে আমাদের ভালোভাবে কাজ করতে হবে। দেশ ও জাতির কল্যাণে সোচ্চার হতে হবে। সমাজের অসঙ্গতি, সমস্যা, সম্ভাবনা, সাফল্য ও উন্নয়নের সঠিক ও বাস্তব চিত্র তুলে ধরতে হবে। সত্য কথা লিখতে গিয়ে যদি কোনো বাধা আসে, তাহলে আমরা পাশে থাকব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews