বড়লেখায় খেলতে নিষেধ দেয়ার প্রতিবাদ করায় পেটে লাথি, স্কুলছাত্রের মৃত্যু বড়লেখায় খেলতে নিষেধ দেয়ার প্রতিবাদ করায় পেটে লাথি, স্কুলছাত্রের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

বড়লেখায় খেলতে নিষেধ দেয়ার প্রতিবাদ করায় পেটে লাথি, স্কুলছাত্রের মৃত্যু

  • বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের দক্ষিণ বাঘমারা গ্রামের সমবয়সিদের সাথে বাড়ির সামনের রাস্তায় সোমবার বিকেলবেলা খেলাধুলা করছিল ছিদ্দেক আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র জুমন আহমদ (১৪)। এসময় প্রতিবেশি জাকু আহমদ (৩৫) রাস্তায় খেলাধুলা করতে নিষেধ করে ও সবাইকে অশ্লীল ভাষায় গালি গালাজ করে। এর জোরালো প্রতিবাদ করায় স্কুলছাত্র জুমনকে পাষন্ডু জাকু গলা চেপে ধরে এবং পেটে লাথি মারে। পরে লাঠি দিয়ে বেধড়ক পেটিয়ে মারাত্মক জখম করে। ঘটনার পরদিন মঙ্গলবার রাতে স্কুলছাত্র জুমন আহমদ মারা যায়। এই ঘটনায় নিহতের বাবা খসরুল ইসলাম মঙ্গলবার রাতে জাকু মিয়াকে আসামি করে থানায় হত্যা মামলা করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে বুধবার বিকেলে স্বজনদের কাছে বুঝিয়ে দিয়েছে।

থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, খবর পেয়ে মঙ্গলবার রাতেই পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। বুধবার ময়না তদন্ত শেষে বিকেলে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে নিহত স্কুলছাত্রের বাবা থানায় হত্যা মামলা করেছেন। আসামি গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews