কমলগঞ্জে ৬২ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান কমলগঞ্জে ৬২ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা রাজনগরের ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস সাময়িক বরখাস্ত কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি

কমলগঞ্জে ৬২ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

  • শনিবার, ৭ নভেম্বর, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জে বেসরকারী উন্নয়ন সংস্থা হীড বাংলাদেশ সিলেট-১ এরিয়ার মাইক্রো ফাইন্যান্স কর্মসূচির সকল সমিতির সদস্যগণের ছেলে-মেয়েদের এসএসসিতে জিপিএ-৫ এবং ৪ প্রাপ্ত ৬২ জন শিক্ষার্থীদের সংবর্ধনা এককালীন উপবৃত্তি প্রদান করা হয়েছে।

শনিবার ০৭ নভেম্বর উপজেলার হীড বাংলাদেশ মুন্সীবাজার ও কমলগঞ্জ শাখা কার্যালয়ে পৃথক অনুষ্ঠানে মাধ্যমে এসব উপবৃত্তি প্রদান করা হয়।

হীড বাংলাদেশ এর এরিয়া ম্যানেজার তপন সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব তরফদার।

বিশেষ অতিথি ছিলেন হীড বাংলাদেশ এর প্রজেক্ট ডিরেক্টর মুনুরু যাকোব দাস, মুন্সীবাজার ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শফিকুর রহমান, হীড বাংলাদেশের লিয়োজো অফিসার নুরে আলম সিদ্দিকী, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ, কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক মো: নুরুজ্জামান গাজী ও মুন্সীবাজার শাখা ব্যবস্থাপক জাহাঙ্গীর আলম। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন স্নিগ্ধা মালাকার, জাহিদুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে হীড বাংলাদেশ মুন্সীবাজার শাখার আওতায় ২৪ জন শিক্ষার্থীকে ৫৪ হাজার টাকা ও কমলগঞ্জ শাখার আওতায় ৩৮ জন শিক্ষার্থীকে ৮৫ হাজার টাকাসহ মোট ১ লক্ষ ৩৯ হাজার টাকা প্রদান করা হয়। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews