বড়লেখা পূজা পরিষদের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা বড়লেখা পূজা পরিষদের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় আমাদের কমিটি ছাড়া বাকি সব ভুয়া : বিএনপি সভাপতি শকু জুড়ীতে ছাগল পালন ও শাকসবজি চাষ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা বড়লেখায় মোয়াজ্জিনকে পুড়িয়ে হত্যার চেষ্টা, উশৃঙ্খল যুবককে ধরে পুলিশে সোপর্দ- ৩ দিনের রিমান্ড প্রার্থনা কুলাউড়ার ভাটেরায় ঝুলন্ত লাশ, পরিবারের দাবী হত্যা কুড়িগ্রামে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ ওসমানীনগরের সাড়ে ৮ হাজার কিশোরী এইচপিভি টিকা পাবে কমলগঞ্জে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কমলগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের মতবিনিময় সভা বেগম খালেদা জিয়াই প্রথম ক্বওমী মাদ্রাসার স্বীকৃতির উদ্যোগ নেন-শরিফুল হক সাজু এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের উদ্যোগে কুলাউড়ায় বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন ,

বড়লেখা পূজা পরিষদের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা

  • রবিবার, ২০ অক্টোবর, ২০২৪

সংবাদ বিজ্ঞপ্তি :

গত ১০ অক্টোবরের দৈনিক সংবাদের ১২তম পৃষ্ঠায় ‘বড়লেখায় পূজা মণ্ডপে চাউল বিতরণকালে অর্থ আদায়ের অভিযোগ’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছে পূজা উদযাপন পরিষদ বড়লেখা উপজেলা শাখা।
গত ১৭ অক্টোবর গণমাধ্যমে পাঠানো এক প্রতিবাদ লিপিতে বলা হয়েছে, দৈনিক সংবাদ পত্রিকাসহ কিছু অনলাইন পোর্টালে পূজা উদযাপন পরিষদ বড়লেখা উপজেলা শাখার সভাপতি বিধান চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক রনজিত কুমার পালকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত এবং নেতৃবৃন্দের মানহানির উদ্দেশ্যে করা। ওই প্রতিবেদন সংক্রান্তে পূজা পরিষদের সভাপতি ও সম্পাদকের কোন বক্তব্য নেওয়া হয়নি। যোগাযোগ ছাড়াই সভাপতি-সম্পাদকের কল্পনাপ্রসূত বক্তব্যও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। কাজেই আমরা পূজা উদযাপন পরিষদ উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রতিবাদ লিপিতে আরও বলা হয়, সংবাদে উল্লেখিত জিআর চাল ও কথিত বরাদ্দকৃত টাকার সাথে পূজা উদযাপন পরিষদ বড়লেখা শাখার কোন সম্পৃক্ততা নেই।

প্রকৃত ঘটনা হচ্ছে, প্রতিবছর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের পূজায় বিভিন্ন মণ্ডপ পরিদর্শনকালে যাতায়াত, সভা, পূজা সম্পর্কিত যাবতীয় প্রিন্টিং, তালিকা প্রণয়নসহ বিভিন্ন খাতে টাকা খরচ হয়। এই ব্যয়ভার বহন এবং পূজা পরিষদের জন্য একটি নিজস্ব তহবিল গঠনের লক্ষ্যে পূজা পূর্ববর্তী সভায় সর্বসম্মতিক্রমে, স্বেচ্ছায়-মুক্ত হস্তে কিছু পূজামণ্ডপ অর্থ দিয়ে অংশ গ্রহণ করে। কোন লুকোচুরি নয়, যে টাকা আদায় হয়; এটা সকলের সিদ্ধান্তেই হয়। কিন্তু একটি কুচক্রী মহল পূজা পরিষদের অভ্যন্তরে দ্ব›দ্ব সৃষ্টির লক্ষ্যে ও নেতৃবৃন্দ সম্পর্কে মানুষের মাঝে বিভ্রান্তি সৃষ্টির জন্যই উক্ত হয়রানিমূলক ও মানহানিকর সংবাদ প্রকাশ করিয়েছে। আমরা অসত্য-মিথ্যা এই সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews