কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বলের ইন্তেকাল কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বলের ইন্তেকাল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নেহার বেগমের রেকর্ড বড়লেখায় আজির উদ্দিন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত কুলাউড়া উপজেলায় সাহেদ রাজু ও নেহার বিজয়ী উপজেলা পরিষদ নির্বাচন-বড়লেখায় ২ ঘন্টায় ভোট পড়েনি ৬ ভাগও উপজেলা পরিষদ নির্বাচন-বড়লেখায় সুষ্ঠু ভোট নিয়ে ভোটারের সংশয় মুল্লুকে চলো আন্দোলন ও চা শ্রমিক গণহত্যার ১০৩ বছর : ঐতিহাসিক বীরত্বগাথা রক্তাক্ত সংগ্রামের এক মহাউপাখ্যান কমলগঞ্জে ঐতিহাসিক উসমানগড় মাঠে সরকারি ভূমি দখলের হিড়িক কাল বুধবার ভোটগ্রহণ-বড়লেখায় ৬৯ ভোট কেন্দ্রের ২৯ টিই অধিক ঝুঁকিপূর্ণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে বেতনসহ যাবতীয় বকেয়া আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি  স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন

কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বলের ইন্তেকাল

  • বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

সালাউদ্দিন:- মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সূচনা প্রকল্পের টেকনিক্যাল পার্টনার হেলেন কেলার ইন্টারন্যাশনালের সিনিয়র টেকনিক্যাল অফিসার কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বল (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টায় মৌলভীবাজারের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তাঁর জানাজা আজ দুপুর ২ টায় অনুষ্ঠিত হবে।

তিনি দীর্ঘ ৫ বছর থেকে সূচনা প্রকল্পে টেকনিক্যাল পার্টনার হেলেন কেলার ইন্টারন্যাশনালের সিনিয়র টেকনিক্যাল অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

অফিস সূত্রে জানা গেছে, কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বল হঠাৎ অসুস্থ হয়ে গেলে হলে বুধবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় মৌলভীবাজারের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬ টায় তিনি ইন্তেকাল করেন। এদিকে‌ তার মৃত্যুর খবরে পরিবার ও অফিসে শোকের ছায়া নেমেছে। কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সূচনা প্রকল্প কুলাউড়া অফিস।

কৃষিবিদ মোফাজ্জল হোসেন উজ্জ্বলের বাড়ি ময়মনসিংহ বিভাগের ফুলবাড়ি উপজেলায়। তিনি ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews