- জাতীয়, ব্রেকিং নিউজ, সিলেট, স্লাইডার

সিলেটে ১৩ চেয়ারম্যান প্রার্থী আ’লীগ থেকে বহিষ্কার

এইবেলা, সিলেট ২৬ এপ্রিল :: দলীয় আদেশ অমান্য করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীতা বহাল রাখায় সিলেটের বিশ্বনাথ, গোলাপগঞ্জ ও দক্ষিণ সুরমা উপজেলায় ১৩ জন চেয়ারম্যান প্রার্থীকে দল থেকে বহিষ্কার করেছে সিলেট জেলা আওয়ামী লীগ। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী দলীয় সিদ্ধান্ত অমান্য করায় জেলার বিশ্বনাথ উপজেলায় ৫ জন, গোলাপগঞ্জে ৪ জন ও দক্ষিণ সুরমায় ৪ জনকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার রাতে সিলেট জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক জগলু চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিশ্বনাথে বহিষ্কৃত চেয়ারম্যান প্রার্থীরা হলেন- দেওকলস ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ফখরুল ইসলাম মতছিন, বিশ্বনাথ ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ছয়ফুল হক, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি পীর লিয়াকত হোসেন, রামপাশা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য আজিজুর রহমান ও দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আছাব উদ্দিন।

গোলাপগঞ্জ উপজেলার চার ইউনিয়নে বহিষ্কৃতরা হলেন, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুস সামাদ জিলু, ভাদেশ্বর ইউনিয়নে সাবেক ছাত্রনেতা রুমেল সিরাজ, লক্ষণাবন্দ ইউনিয়নে আওয়ামী লীগ নেতা আশরাফুজ্জামান আশু ও লক্ষ্মীপাশা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কবির আহমদ মুশন।

দক্ষিণ সুরমায় বহিষ্কৃত চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মোগলাবাজার ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. চুনু মিয়া, দাউদপুর ইউনিয়নে আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম আলম ও সিলাম ইউনিয়নে এম কে করিম কাওছার এবং মুজিবুর রহমান মেম্বার।

এছাড়া দলের বিদ্রোহী প্রার্থীদের হয়ে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের যেসব নেতাকর্মীরা প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তাদের বিরুদ্ধেও খুব শিগগিরই দলীয় শাস্তিমূূলক ব্যবস্থা নেয়া হবে বলে সিলেট জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়েছে।#

রিপোর্ট- সিলেট প্রতিনিধি

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *