জুন ২৫, ২০১৬
Home » ব্রেকিং নিউজ » মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল ও সংবর্ধনা

মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল ও সংবর্ধনা

এইবেলা, মৌলভীবাজার, ২৫ জুন :: মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল ও সংবর্ধনা  ২৫ জুন শুক্রবার শহরের শাহ মোস্তফা রোডের সাদিয়া কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন।

M J F 1

জেলা সাংবাদিক ফোরামের সভাপতি বকসি ইকবাল আহমদের সভাপতিত্বে ফোরামের সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক মো. কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার খাইরুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারুক আহমদ, মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, মৌলভীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি আবদুল হামিদ মাহবুব, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এসএম উমেদ আলী, মৌলভীবাজার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রাধাপদ দেব সজল,  জেলা জাতীয় পার্টির সভাপতি সৈয়দ শাহাবউদ্দিন আহমদ, কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু প্রমুখ।

M J F 2

অনুষ্ঠানে জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ায় ৩ জন সাংবাদিককে জেলা সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। এরা হলেন, কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও দৈনিক সকালের খবরের প্রতিনিধি সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু, রাজনগর উপজেলার ফতেহপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ঈশিতা টেলিমিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক নকুল চন্দ্র দাশ ও এম এ হামিদ। প্রধান অতিথি সৈয়দা সায়রা মহসীন এমপি তাঁদের হাতে ক্রেস্ট তুলে দেন।

M J F 3

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমান, মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন, সাংবাদিক ফোরামের উপদেষ্ঠা শাকিল রশীদ চৌধুরী, ফোরামের যুগ্ম সম্পাদক ও নিউনেশন প্রতিনিধি এম. মছব্বির আলী, কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও ফোরামের তথ্য বিষয়ক সম্পাদক এমএ ওয়াহিদ রুলু, সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ, মৌলভীবাজার, শ্রীমঙ্গল, কমলগঞ্জ, রাজনগর, কুলাউড়া প্রেসক্লাবের সিনিয়র নেতৃবৃন্দ, ফোরাম নেতৃবৃন্দ, সাপ্তাহিক পত্রিকার সম্পাদক ও সহযোগী সম্পাদকবৃন্দ, এনএসআই, ডিজিএফআই, ট্রাফিক বিভাগ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরসহ বিভিন্ন পর্যায়ের মানুষের উপস্থিতি ঘটে।

 প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার সদর আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন বলেন, সাবেক সমাজকল্যাণমন্ত্রী ছিলেন সাংবাদিক বান্ধব। উত্তরাধিকারী হিসেবে আমিও সাংবাদিকদের কাছের মানুষ। মৌলভীবাজার সাংবাদিক ফোরামের পাশে আমি থাকবো এবং তাঁরাও আমার পাশে থাকবে বলে আশা করি। সবাই মিলে সম্মিলিতভাবে সমাজের অপশক্তির বিরুদ্ধে লড়াই করে যাবো এই আশাবাদ ব্যক্ত করেন।#