- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

কবি ও সাংবাদিক চয়ন জামানের অকাল মৃত্যু

এইবেলা, কুলাউড়া, ২১ অক্টোবর :: দৈনিক যুগভেরী পত্রিকার স্টাফ রিপোর্টার,  সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক, কবি ও লেখক অমরুজ্জামান চৌধুরী (চয়ন জামান) শুক্রবার ২১ অক্টোবর ভোরে সিলেট ওমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। (ইন্না—–রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৩৪ বছর।

choyon

আজ শুক্রবার বাদ আছর তার নিজ গ্রাম কুলাউড়ার ঘাগটিয়া ঈদগাহ মাঠে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, বাবা, মা, ২ ভাই ও বোনসহ  অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর বাবা ঘাগটিয়া গ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা এটিএম নাঈমুজ্জামান চৌধুরী, য়ুক্তরাজ্য প্রবাসী বড়ভাই শরীফুজ্জামান চৌধুরী তপন ও সলিমুজ্জামান চৌধুরী সুমন

তিনি বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের প্রচার ও প্রকাশনা সম্পাদক ছিলেন।

%e0%a6%b6%e0%a7%8b%e0%a6%95-%e0%a7%a8

কুলাউড়া প্রেসক্লাবের শোক : সাংবাদিক চয়ন জামানের মৃত্যুতে কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি ও এইবেলা সম্পাদক আজিজুল ইসলাম, সাধারণ সম্পাদক ও মানব ঠিকানার বার্তা সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ এবং সাংগঠনিক সম্পাদক এশিয়ান টিভি ও দৈনিক যায় যায় দিন প্রতিনিধি মোয়াজ্জেম সাজু সহ প্রেসক্লাব নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *