- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, লাইফ স্টাইল, স্থানীয়, স্লাইডার

সিলেটের শিববাড়িতে বোমা বিষ্ফোরণে আহত বড়লেখার বিদ্যুৎ পালকে প্রশাসনের সহায়তা প্রদান

লিটন শরীফ, বড়লেখা, ২৮ এপ্রিল :: সিলেটের শিববাড়ির জঙ্গি আস্তানার আতিয়া মহলের অদূরে হুমায়ুন চত্ত্বরে জঙ্গিদের ছোড়া বোমা বিষ্ফোরণে গুরুতর আহত বড়লেখার দরিদ্র চিড়ামুড়ি বিক্রেতা বিদ্যুৎ পালকে শুক্রবার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তার ১৫ হাজার টাকার চেক ও একটি সেলাই মেশিন প্রদান করা হয়েছে।

উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম আবদুল্লাহ আল মামুন বিপ্লবের বাড়িতে গিয়ে স্ত্রী গীতা রাণী পালের হাতে সহায়তার চেক ও সেলাই মেশিন তুলে দেন। এ সময় স্থানীয় আ’লীগ নেতা সাধন চন্দ্র পাল, সুব্রত কুমার দাস শিমুল, আবসরপ্রাপ্ত শিক্ষক জগদীশ চন্দ্র পাল, যুবলীগ নেতা শাহাব উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

জানা গেছে, গত ২৫ মার্চ বাড়ি ফেরার জন্য গাড়ির অপেক্ষাকালে শিববাড়ির জঙ্গি আস্তানা আতিয়া মহলের অদূরে হুমায়ুন চত্ত্বরে জঙ্গিদের ছোড়া বোমা হামলায় গুরুতর আহত হন বড়লেখার দরিদ্র ভ্রাম্যমাণ চিড়া-মুড়ি বিক্রেতা বিদ্যুৎ পাল।

বোমার অসংখ্য স্প্রিন্টার পা, বুকসহ শরীরের বিভিন্ন অংশে ঢুকে যায়। নিজের চিকিৎসা ও স্ত্রী সন্তানের ভরণ পোষণের চিন্তায় তিনি চোখে অন্ধকার দেখেন। বিপ্লব পাল বড়লেখা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের নিজ দক্ষিণভাগ গ্রামের মৃত কিরেন্দ্র পালের দ্বিতীয় ছেলে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম আবদুল্লাহ আল মামুন জানান, ‘আহত বিপ্লব পালের স্ত্রী যাতে মানুষের পোষাক সেলাই করে সন্তানদের লেখাপড়া ও পরিবারের ভরণ-পোষণ চালাতে পারে সে জন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে ১৫ হাজার টাকা ও একটি সেলাই মেশিন দেয়া হয়েছে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *