- অর্থ ও বাণিজ্য, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

শ্রীমঙ্গলে নিজ পিতা ভাইদের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীর সংবাদ সম্মেলন

এইবেলা, শ্রীমঙ্গল প্রতিনিধি, ০৩ মে ::   নিজ পিতা ভাইদের বিরুদ্ধে অভিযোগ তুলে মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাবে বুধবার ৩ মে সকালে সংবাদ সম্মেলন করেছেন  হাজী মায়া বেগম। তিনি উপজেলার কালাপুর ইউনিয়নের সিরাজনগর গ্রামের কুয়েত প্রবাসী আব্দুল খালিকের স্ত্রী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যের মাধ্যমে তিনি অভিযোগ করেন, নিজের পিতা আখলিস মিয়া, ভাই মাম্মদ ও শহীদ মিয়া এবং তাদের সহযোগীরা মিলে তার স্বামীর সম্পত্তি দখল করার জন্য বার বার তাকে প্রাণ নাশের হুমকি দিচ্ছেন। এমনকি তাকে প্রাণে মেরে ফেলতে বেশ কয়েকবার চেষ্টা করা হয়েছে। প্রাণে হত্যার জন্য তারা বিভিন্ন কৌশল অবলম্বন করে। ভাইয়েরা তাকে প্রাণে হত্যার জন্য ৩টি বিষাক্ত সাপ মুলি বাশের ভিতরে কাগজ দিয়ে মুখ বন্ধ করে রাতের আধারে তার বসতঘরে ছেড়ে দেয়। ওই দিন তিনি ভাগ্যক্রমে বেঁচে যান। এসব বিষয় নিয়ে প্রশাসনের কাছে অভিযোগ করলেও তিনি কোন সাহায্য পাচ্ছেননা বলেও অভিযোগে উল্লেখ করেছেন।

তিনি আরো অভিযোগ করেন, স্বামী কুয়েত প্রবাসী আব্দুল খালিখকে মামলার ভয় দেখিয়ে দেশে আসতে দিচ্ছেননা তারা। এই পর্যন্ত  পিতা ও ভাইয়েরা মিলে বিভিন্ন সময়ে নগদ অর্থসহ কোটি টাকার সম্পত্তি হাতিয়ে নিয়েছেন । এখন শেষ সম্বল ২ কোটি টাকা মুল্যের মৌলভীবাজার রোডস্ত পূর্ব রুপসপুর ১ নং পুলের এবি ব্যাংকরে পিছনে তিন তলা  বাড়িটি দখল করতে প্রাণ নাশের হুমকি দিচ্ছে। আমার স্বামী প্রবাসে। তারা ফোনের মাধ্যমে তাকে হুমকি দেয় ‘দেশে আসলে তোকে হেন্ডকাপ পড়াবো এবং বিভিন্ন মামলা তর জন্য রেডি করে রেখেছি’। আমার স্বামী তাদের ভয়ে দেশে আসতে পারতেছেন না।

এব্যাপারে হাজী মায়া বেগমের ভাই শহীদ মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনাটি সম্পূর্ন মিথ্যা বলে দাবী করেন এবং ওই এলাকার জনৈক মনোয়ার হোসেনের প্ররোচনায় এই সংবাদ সম্মেলন করেছেন বলে জানান।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *