- ব্রেকিং নিউজ, সিলেট, স্লাইডার

ওসমানীনগরে হিন্দু মহাজোট সম্পাদকের বাড়িতে চুরি সংগঠিত

এইবেলা, ওসমানীনগর, ১৬ অক্টোবর :: সিলেটের ওসমানীনগরে উপজেলা হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক অঞ্জন দাশের বাড়িতে চুরি সংগঠিত হয়েছে। গত রোববার দিনগত রাতে উপজেলার গোয়ালাবাজার ইউপির তেরহাতী গ্রামের এ চুরির ঘটনাটি ঘটে।

উপজেলা হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক অঞ্জন দাশ জানান, গত রোববার দিনগত গভীর রাতে তার বসত ঘরের পিছনের শয়নকক্ষের ভেন্টিলেটর ভেঙ্গে চুরেরা ঘরের ভেতর প্রবেশ করে। তিনি সহ অন্য দুটি শয়ন কক্ষের দরজা ভেতর থেকে বন্ধ থাকায় চুরেরা সেই সব দরজার বাহির দিকের ছিটকানী আটকে দেয়। অঞ্জন দাশের ছোট ভাই হোমিও চিকিৎসক অর্জুন দাসের শয়ন কক্ষের দরজা খোলা থাকায় সেই রুমে ঢুকে। ঘরে থাকা তিনটি মোবাইল সেট, ছয় আনা ওজনের কানের দুটি দোল, নগদ আড়াই হাজার টাকা হস্তগত করে স্টিল আলমারীর খুলে অন্য মালামাল নিতে চাইলে অর্জুন দাশ জেগে চোর ধেখে চিৎকার করলে ঘরের বারান্দার উত্তরের দরজা খুলে চুরেরা পালিয়ে যায়। খবর পেয়ে সকালে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

উল্লেখ্য, গত এক মাস ধরে ওসমানীনগরে আশংকাজনক ভাবে চুরি বৃদ্ধি পেয়েছে। গত ২৪ সেপ্টেম্বর দিনগত রাতে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুবেল আহমদ সেকেল এর বাসার বেলকনির গ্রীল কেটে সংঘবদ্ধ চোরের দল ১৫ ভরি সোনা, তিনটি ডায়মন্ডের অলংকার, একটি ট্যাব, নগদ টাকা ও ব্রিটেনের পাউন্ড, মূলবান জিনিসপত্র সহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায় চোরেরা। এ ঘটনার পর আরো একাধিক চুরির ঘটনা ঘটলেও রহস্যজনক কারণে পুলিশ চুরির সাথে জড়িত চুর চক্রের সদস্য সহ এখন পর্যন্ত কোনো মালামাল উদ্ধার করতে পারেনি।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *