কমলগঞ্জে আ’লীগ নেতা আলতা মিয়া হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার কমলগঞ্জে আ’লীগ নেতা আলতা মিয়া হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কমলগঞ্জে আ’লীগ নেতা আলতা মিয়া হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

  • মঙ্গলবার, ৯ জুন, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আলতা মিয়া হত্যা মামলার প্রধান আসামী ইব্রাহিম মিয়াকে আটক করেছে পুলিশ। গত সোমবার ০৮ জুন সন্ধ্যায় উপজেলার কালেঙ্গা বাজার থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, গত সোমবার বিকালে গোপন সংবাদ পায় যে ইব্রাহিম চট্টগ্রাম পালিয়ে যাচ্ছে। তাকে ধরতে পুলিশ পথে ব্যারিকেড দিয়ে রাখে। সন্ধ্যায় কালেঙ্গা বাজার এলাকায় গেলে কমলগঞ্জ থানার এএসআই আব্দুল হামিদ ও সুরুজ আলীর নেত্রত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করে। ইব্রাহিম রহিমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে। স্থানীয়ভাবে সে ডাকাত হিসেবে পরিচিত। দীর্ঘদিন থেকে সে চুরি ডাকাতিসহ বিভিন্ন অপরাধ করে আসছিলো। কমলগঞ্জ থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

গত ৫ এপ্রিল রাতে কমলগঞ্জের মির্তিঙ্গা চা বাগান থেকে বাড়ি ফেরার পথে রহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সদস্য আওয়ামী লীগ নেতা আলতা মিয়াকে (৫৫) মির্তিঙ্গা খেয়াঘাট খেলার মাঠে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ছেলে সুমন মিয়া বাদি হয়ে কমলগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুস শহীদ জানান, গ্রেফতারকৃত আসামীকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হলে সে ১৬৪ ধারার স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।
কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান হত্যা মামলার মূল আসামী ইব্রাহীম মিয়াকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews