রাজনগরে গণধর্ষণের শিকার হয়েছেন এক বিধবা রাজনগরে গণধর্ষণের শিকার হয়েছেন এক বিধবা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি

রাজনগরে গণধর্ষণের শিকার হয়েছেন এক বিধবা

  • বুধবার, ১০ জুন, ২০২০

এইবেলা, রাজনগর ::

মৌলভীবাজারের রাজনগর উপজেলার ৫৫ বছর বয়সী এক বিধবা নারী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তিন ব্যক্তি মিলে পালাক্রমে গণধর্ষণ করেছে বলে দাবি করেছেন দুই সন্তানের জননী ওই বিধবা নারী।

গত ০৪ জুন রাতে ঘটনার পর থেকে ওই নারী মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে পুলিশ বলছে, ওই মহিলা লিখিত অভিযোগে শ্লীলতাহানীর কথা উল্লে করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ০৪ জুন রাতে উত্তরভাগ ইউনিয়নের বাসিন্দা সনাতন ধর্মালম্বী ওই বিধবা নারী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যান। এসময় পূর্ব হতে ওৎ পেতে থাকা পূর্ব সুরীখাল গ্রামের সুধীর বিশ্বাসের ছেলে বিজয় বিশ্বাস (২৫), মনসুর মিয়ার ছেলে সালমান শাহ (২০) সহ ৩ জন যুবক তার মুখ চেপে ধরে পাশের কচুক্ষেতে নিয়ে যায়। সেখানে ওই তিন যুবক পালাক্রমে তাকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে চলে যাওয়ার সময় তিনি তাদের চিনতে পেরে নাম ধরে চিৎকার করেন।

চিৎকার করায় ধর্ষকরা ওই নারীকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এ সময় পাশের কুশিয়ারা নদীতে মাছ ধরতে যাওয়া কয়েকজন তার গোঙানির শব্দ শুনে এগিয়ে আসেন। জেলেদের এগিয়ে আসা বুঝতে পেরে ধর্ষকরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে বাড়িতে পাঠানো হয়। পরদিন স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে বিষয়টি জানানো হলে তাদের পরামর্শে মৌলভীবাজার সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

ধর্ষণের শিকার ওই নারীর জানান, তাকে পালাক্রমে ধর্ষণ করেছে তিন যুবক। তিনি দুজনকে চিনতে পরলেও একজনকে চিনতে পারেন নি।

স্থানীয় লোকজন জানান, ধর্ষণের ঘটনায় যাদের নাম উল্লেখ করা হয়েছে তারা আগে থেকেই গ্রামের নারীদের উত্ত্যক্ত করতো। এছাড়া এলাকায় চুরিসহ নানা অপকর্মে লিপ্ত হয়ে এলাকাবাসীকে অতিষ্ট করে তুলেছে তারা। এর আগেও গ্রামের এক নারীর (৩০) ঘরে ঢুকলে তিনি চিৎকার করেন। পরে তারা তাদের ব্যবহৃত কিছু জিনিস ফেলে পালিয়ে যায়। এলাকার মুরব্বিদের প্রমাণসহ বলার পরও তাদের বিচার করেননি।

রাজনগর থানার এসআই বিনয় ভূষণ চক্রবর্তী জানান, ওই নারী প্রথমে ধর্ষণ চেষ্টার অভিযোগ দিয়েছিলেন। ওই অভিযোগের প্রেক্ষিতেই আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। তিনি এখন আবার নতুন করে অভিযোগ দিচ্ছেন।

রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসিম জানান, ওই মহিলা লিখিত অভিযোগে শ্লীলতাহানীর কথা উল্লেখ করেছেন, ধর্ষণের কথা আগে উল্লেখ করেননি। এখন বলছেন তাকে ধর্ষণ করা হয়েছে। তাকে ধর্ষণ করা হয়েছে এমন অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেবো।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews