কুড়িগ্রামে পৃথক অভিযানে গাঁজাসহ ২ জন আটক কুড়িগ্রামে পৃথক অভিযানে গাঁজাসহ ২ জন আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
শিরোনাম :
হাকালুকি অর্ন্তভুক্ত হচ্ছে মৎস্য উন্নয়ন প্রকল্পে, অতিরিক্ত মহাপরিচালকের পরিদর্শন বড়লেখার হাজী সামছুল হক উচ্চ বিদ্যালয়ের এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা প্রচারের আগেই আলোচনায় সেলিম রেজার ‘ব্যাড গার্লস’ ওয়েব সিরিজ  ফেইসবুক লাইভে এসে কুলাউড়ার পৌর মেয়রকে প্রাণনাশের হুমকি কুলাউড়ায় টিলাগাঁও স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে গাছ বিক্রির অভিযোগ বড়লেখায় ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি চিহ্নিত মাদক ব্যবসায়ি ইয়াবাসহ গ্রেফতার বড়লেখায় জালালাবাদ গ্যাসের ভিজিলেন্স টিমের পরিদর্শন, অবৈধ সংযোগ বিচ্ছিন্ন কমলগঞ্জে ঐতিহাসিক চা-শ্রমিক হত্যা দিবসে র‌্যালী ও আলোচনা কমলগঞ্জে প্রতিপক্ষের হামলার শিকার আব্দুল মুমিন মিয়ার আশঙ্কাজনক বড়লেখায় এনসিসি ব্যাংকের উদ্যোগে স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন

কুড়িগ্রামে পৃথক অভিযানে গাঁজাসহ ২ জন আটক

  • বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০

এইবেলা, কুড়িগ্রাম :::

কুড়িগ্রাম সদর ও নাগেশ্বরীতে পৃথক পৃথক মাদক বিরোধী অভিযানে ৩৮ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে কুড়িগ্রাম সদর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নাগেশ্বরী বামনডাঙ্গার মোহাম্মদ নুর ইসলাম (৩৫) কে ৫ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়েছে বলে জানা গেছে । মোটরসাইকেলের সিট কভারে অভিনব কায়দায় গাঁজা বেঁধে নিয়ে যাওয়ার পথে ধরলা ব্রিজের পূর্ব প্রান্তে পুলিশ চেক পোস্টে তল্লাশিতে নুর ইসলামকে আটক করা হয় ।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ী ও পরিবহনকারীরা তাদের কৌশল পরিবর্তন করছে। এস পি স্যারের নির্দেশনায় জেলা পুলিশ কুড়িগ্রামও মাদক নির্মুলে এক ধাপ এগিয়ে প্রতিনিয়ত কৌশল পরিবর্তন করে মাদক বিরোধী অভিযান সফল করছে ।

তিনি আটক মাদকব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানান।

অপরিকে নাগেশ্বরীতে পুলিশের মাদক বিরোধী অভিযানে গোপন তথ্যের ভিত্তিতে দুইটি পন্যবাহী পরিবহন ট্রাকে তল্লাশি চালিয়ে ৩৩ কেজি গাঁজা- সহ ট্রাকের চালককে আটক করা হয়।

২৪ জুন বুধবার সন্তোষপুর উত্তর ব্যাপারী হাটের কদমতলা নামক চারমাথায় রাত ১১ টার দিকে ভূরুঙ্গামারী- কুড়িগ্রাম প্রধান সড়কে থানা পুলিশের মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়। এ সময় ভূরুঙ্গামারী থেকে ছেড়ে আসা দুইটি ট্রাকে পুলিশ তল্লাশি চালিয়ে ৩৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাঁজাগুলো বস্তার পোটলায় বিশেষভাবে রক্ষিত ছিল।

পুলিশের তল্লাশির সময় ট্রাকের চালককে আটক করা হয়। আটক চালক কুষ্টিয়া ভেড়ামারা পশ্চিম বাইচর দশমাইল গ্রামের রওশন শেখের পুত্র রুবেল শেখ বলে জানা যায়।

নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ রওশন কবীর ঘটনার সত্যতা স্মীকার করেছেন। আটক চালকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান। পন্যবাহী ট্রাকে মাদক পরিবহন করায় ট্রাক দুইটি আটক করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews