কুড়িগ্রামে পৃথক অভিযানে গাঁজাসহ ২ জন আটক কুড়িগ্রামে পৃথক অভিযানে গাঁজাসহ ২ জন আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুড়িগ্রামে পৃথক অভিযানে গাঁজাসহ ২ জন আটক

  • বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০

এইবেলা, কুড়িগ্রাম :::

কুড়িগ্রাম সদর ও নাগেশ্বরীতে পৃথক পৃথক মাদক বিরোধী অভিযানে ৩৮ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে কুড়িগ্রাম সদর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নাগেশ্বরী বামনডাঙ্গার মোহাম্মদ নুর ইসলাম (৩৫) কে ৫ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়েছে বলে জানা গেছে । মোটরসাইকেলের সিট কভারে অভিনব কায়দায় গাঁজা বেঁধে নিয়ে যাওয়ার পথে ধরলা ব্রিজের পূর্ব প্রান্তে পুলিশ চেক পোস্টে তল্লাশিতে নুর ইসলামকে আটক করা হয় ।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ী ও পরিবহনকারীরা তাদের কৌশল পরিবর্তন করছে। এস পি স্যারের নির্দেশনায় জেলা পুলিশ কুড়িগ্রামও মাদক নির্মুলে এক ধাপ এগিয়ে প্রতিনিয়ত কৌশল পরিবর্তন করে মাদক বিরোধী অভিযান সফল করছে ।

তিনি আটক মাদকব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানান।

অপরিকে নাগেশ্বরীতে পুলিশের মাদক বিরোধী অভিযানে গোপন তথ্যের ভিত্তিতে দুইটি পন্যবাহী পরিবহন ট্রাকে তল্লাশি চালিয়ে ৩৩ কেজি গাঁজা- সহ ট্রাকের চালককে আটক করা হয়।

২৪ জুন বুধবার সন্তোষপুর উত্তর ব্যাপারী হাটের কদমতলা নামক চারমাথায় রাত ১১ টার দিকে ভূরুঙ্গামারী- কুড়িগ্রাম প্রধান সড়কে থানা পুলিশের মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়। এ সময় ভূরুঙ্গামারী থেকে ছেড়ে আসা দুইটি ট্রাকে পুলিশ তল্লাশি চালিয়ে ৩৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাঁজাগুলো বস্তার পোটলায় বিশেষভাবে রক্ষিত ছিল।

পুলিশের তল্লাশির সময় ট্রাকের চালককে আটক করা হয়। আটক চালক কুষ্টিয়া ভেড়ামারা পশ্চিম বাইচর দশমাইল গ্রামের রওশন শেখের পুত্র রুবেল শেখ বলে জানা যায়।

নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ রওশন কবীর ঘটনার সত্যতা স্মীকার করেছেন। আটক চালকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান। পন্যবাহী ট্রাকে মাদক পরিবহন করায় ট্রাক দুইটি আটক করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews