কমলগঞ্জে চোলাই মদসহ একজন আটক কমলগঞ্জে চোলাই মদসহ একজন আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কমলগঞ্জে চোলাই মদসহ একজন আটক

  • রবিবার, ২৮ জুন, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানের আদমটিলা এলাকায় অভিযান চালিয়ে ৩১ লিটার দেশীয় চোলাই মদসহ একজনকে আটক করেছে শমসেরনগর ফাঁড়ি পুলিশ। আটক প্রেম নারায়ন গোয়ালা (৪২) শমশেরনগর চা বাগানের আদমটিলা এলাকার মৃত পাইরগা গোয়ালার ছেলে।

জানা যায়, গত শনিবার ২৭ জুন রাত সাড়ে ৮ টায় শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরীর নির্দেশে উপ-পরিদর্শক আনজির হোসেনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে তাকে আটক করেন।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আনজির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ৮টার দিকে শমশেরনগর চা বাগানের আদমটিলা এলাকায় প্রেম নারায়ন গোয়ালার বসতঘরে তল্লাশি চালানো হয়। এ সময় ছোট বড় ৫টি ড্রামে ৩১ লিটার দেশীয় চোলাই মদসহ প্রেম নারায়ন গোয়ালাকে হাতেনাতে আটক করা হয়। এ ব্যাপারে রোববার কমলগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

আটক প্রেম নারায়ন গোয়ালাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার দুপুরে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews