কমলগঞ্জে শিক্ষা উপকরণ সনদ ও অর্থ প্রদান কমলগঞ্জে শিক্ষা উপকরণ সনদ ও অর্থ প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময় কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যান:  ১১হাজার ২শত জন পর্যটকের পদচারণা দেশসেরা ইন্সটিটিউটগুলোর র‌্যাঙ্কিংয়ে নিটার ১৬তম উপজেলা নির্বাচন-বড়লেখায় ৩ পদে মনোনয়ন জমা দিলেন ৯ প্রার্থী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পথে বিএনপি নেত্রী রাহেনা কমলগঞ্জে বাংলা নববর্ষ উপলক্ষে দু’দিনব্যাপী বৈশাখী মেলা ও বর্ষবরণ দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে মিলে মিশে কাজ করতে হবে—কমলগঞ্জে কৃষিমন্ত্রী বাংলাদেশ এসোসিয়েশন এন কাতালোনিয়ার ৯ সদস্য বিশিষ্ট সমন্বয় কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন :: কুলাউড়ায় মোট ১১ জন প্রার্থীর মনোনয়ন জমা

কমলগঞ্জে শিক্ষা উপকরণ সনদ ও অর্থ প্রদান

  • মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককের কার্যালয়ে মো. দুরুদ মিয়া ও রেজিয়া বেগম ট্রাস্টের ফাউন্ডার আহমেদ শাফি মিয়া, আহমেদ রেজা মিয়া ও রুমেনা আক্তারের উদ্যাগে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ, সনদপত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ৩০ জুন দুপুরে কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্র কুমার পালের সভাপতিত্বে ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ইমতিয়াজ আহমেদ বুলবল।

গেষ্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীবাজার ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান কানাডা প্রবাসী মুক্তিযোদ্ধা মো. দুরুদ মিয়া। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীবাজার ইউপির প্যানেল চেয়ারম্যান-১ শফিকুর রহমান, কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক ওবায়দুর রহমান, অবসরপ্রাপ্ত শিক্ষক সুভাষ রঞ্জন দাশ, মো. দুরুদ মিয়া এন্ড রেজিয়া বেগম ট্রাস্টের ফাউন্ডার আহমেদ শাফি মিয়া, স্থানীয় আওয়ামী লীগ নেতা মখলিছ মিয়া, কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বেলাল আহমেদ তরফদার, যুবলীগনেতা শিপন আহমদ, ছাত্রলীগ নেতা আব্দুল মুবিন ও মহসিন আহমেদ রাজ প্রমুখ।

অনুষ্ঠানে চলতি বছরের এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগে কালী প্রসাদ উচ্চ বিদ্যালয় থেকে মুক্তা মল্লিক জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। সে ভবিষ্যতে একজন জজ হতে চায়। তার এই স্বপ্ন পুরণে মো. দুরুদ মিয়া ও রেজিয়া বেগম ট্রাস্ট সব সময় সহযোগিতা করবে বলে কানাডা প্রবাসী মুক্তিযোদ্ধা দুরুদ মিয়া জানান।

উল্লেখ্য, মো. দুরুদ মিয়া এন্ড রেজিয়া বেগম ট্রাস্ট করোনা দুর্যোগে ২০০ পরিবারকে ত্রাণ সামগ্রী প্রদান করেছে। শিক্ষাবৃত্তি চালুসহ মানুষের কল্যাণে সবসময় নিরলসভাবে কাজ করবে বলে ট্রাস্টের ফাউন্ডার আহমেদ শাফি মিয়া জানান। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews