কমলগঞ্জে শিক্ষা উপকরণ সনদ ও অর্থ প্রদান কমলগঞ্জে শিক্ষা উপকরণ সনদ ও অর্থ প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় বনভূমিতে অবৈধ ঘর নির্মাণ, আসামীর বিরুদ্ধে কারাদণ্ড ও অর্থদণ্ডের রায় বড়লেখার কাতার প্রবাসীর সাথে প্রতারণা, লভ্যাংশসহ মুলধন আত্মসাৎ বড়লেখায় যুক্তরাজ্য ও কানাডা প্রবাসী ২ কমিউনিটি নেতাকে সংবর্ধনা কমলগঞ্জ আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজে নবীন বরণ কমলগঞ্জে কীটনাশকমুক্ত শীতকালীন সবজী চাষে সফল শিক্ষক শান্তু মনি কমলগঞ্জে রেল লাইনের পাশে থেকে শিশুর মরদেহ উদ্ধার বড়লেখায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন ও বিজ্ঞান অলিম্পিয়াড বোয়াইলভীর বিএম কলেজে ক্লাস উদ্বোধন ও নবীন বরণ অনুষ্ঠিত দৃষ্টিনন্দন ‘শিশুপার্ক’ পেয়ে খুশি আত্রাইয়ে আশ্রয়ন প্রকল্পের শিশুরা কমলগঞ্জে জুয়ারিদের হামলায় পুলিশসহ আহত ৫ : আটক-৫

কমলগঞ্জে শিক্ষা উপকরণ সনদ ও অর্থ প্রদান

  • মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককের কার্যালয়ে মো. দুরুদ মিয়া ও রেজিয়া বেগম ট্রাস্টের ফাউন্ডার আহমেদ শাফি মিয়া, আহমেদ রেজা মিয়া ও রুমেনা আক্তারের উদ্যাগে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ, সনদপত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ৩০ জুন দুপুরে কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্র কুমার পালের সভাপতিত্বে ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ইমতিয়াজ আহমেদ বুলবল।

গেষ্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীবাজার ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান কানাডা প্রবাসী মুক্তিযোদ্ধা মো. দুরুদ মিয়া। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীবাজার ইউপির প্যানেল চেয়ারম্যান-১ শফিকুর রহমান, কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক ওবায়দুর রহমান, অবসরপ্রাপ্ত শিক্ষক সুভাষ রঞ্জন দাশ, মো. দুরুদ মিয়া এন্ড রেজিয়া বেগম ট্রাস্টের ফাউন্ডার আহমেদ শাফি মিয়া, স্থানীয় আওয়ামী লীগ নেতা মখলিছ মিয়া, কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বেলাল আহমেদ তরফদার, যুবলীগনেতা শিপন আহমদ, ছাত্রলীগ নেতা আব্দুল মুবিন ও মহসিন আহমেদ রাজ প্রমুখ।

অনুষ্ঠানে চলতি বছরের এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগে কালী প্রসাদ উচ্চ বিদ্যালয় থেকে মুক্তা মল্লিক জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। সে ভবিষ্যতে একজন জজ হতে চায়। তার এই স্বপ্ন পুরণে মো. দুরুদ মিয়া ও রেজিয়া বেগম ট্রাস্ট সব সময় সহযোগিতা করবে বলে কানাডা প্রবাসী মুক্তিযোদ্ধা দুরুদ মিয়া জানান।

উল্লেখ্য, মো. দুরুদ মিয়া এন্ড রেজিয়া বেগম ট্রাস্ট করোনা দুর্যোগে ২০০ পরিবারকে ত্রাণ সামগ্রী প্রদান করেছে। শিক্ষাবৃত্তি চালুসহ মানুষের কল্যাণে সবসময় নিরলসভাবে কাজ করবে বলে ট্রাস্টের ফাউন্ডার আহমেদ শাফি মিয়া জানান। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews