ফেঞ্চুগঞ্জে প্রেমিকার সাথে পালাতে গিয়ে কিশোরী ধর্ষিত : গ্রেফতার ২ ফেঞ্চুগঞ্জে প্রেমিকার সাথে পালাতে গিয়ে কিশোরী ধর্ষিত : গ্রেফতার ২ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা সরকারী কলেজে খন্ডকালিন প্রভাষক নিয়োগে অনিয়মের অভিযোগ জেলার শ্রেষ্ট সহকারী শিক্ষিকা বড়লেখার নাজমা বেগম জুড়ীতে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা বিনয় ব্যানার্জী সংবর্ধিত দুর্গাপূজা নির্বিঘ্ন করতে সরকার সকল ব্যবস্থা গ্রহণ করছে-পরিবেশমন্ত্রী তারকা পেসার ইবাদত চৌধুরী ও তার পরিবারকে হয়রানির অভিযোগ বড়লেখায় বিশ্ব নদী দিবসে র‌্যালি ও আলোচনা সভা বড়লেখায় ৬৭৮ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার কুলাউড়ায় বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ আপ্যায়ন সম্পাদক সঞ্জয় কুলাউড়ায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা সঞ্জয় পাশী জয়কে সংবর্ধনা শ্রীমঙ্গলে চা শ্রমিকের রহস্যজনক মৃত্যু!

ফেঞ্চুগঞ্জে প্রেমিকার সাথে পালাতে গিয়ে কিশোরী ধর্ষিত : গ্রেফতার ২

  • মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

 

এইবেলা, ফেঞ্চুগঞ্জ ::

সিলেটের ফেঞ্চুগঞ্জে প্রেমিকার সাথে পালাতে এক তরুনী ধর্ষিত হয়েছে। ধর্ষণের অভিযোগে ২ ধর্ষককে গ্রেফতার করেছে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার মাইজগাঁও (মিঠু মিয়ার কলোনীর ভাড়াটিয়া) এলাকার সেলিম মিয়ার পুত্র সুমন (২৪) ও উপজেলার হাঁটুভাঙা গ্রামের মৃত মজির আলীর ছেলে ফাতু মিয়া (৪৫)।

পুলিশ ও মামলার এজহার সুত্রে জানা যায়, ভিকটিম তরুণী উপজেলার রেলকলোনী এলাকার কবির আহমদ এর বাড়ীতে গৃহকর্মী হিসেবে কাজ করে। এই সময় উপজেলার ছত্তিশ গ্রামের সাগর মিয়ার পুত্র রাবিন (১৯) এর সাথে প্রেমের সম্পর্ক ছিলো। ২৯ জুন তার প্রেমিক রাবিন এর সাথে গভীর রাতে পালিয়ে যাওয়ার সময় পথিমধ্যে পুলিশের উপস্থিতি টের পেয়ে তরুণীকে একা ফেলে পালিয়ে যায় রাবিন।  ফাতু ও সুমন ভিকটিম তরুণীকে একা পেয়ে উপজেলার মাইজগাঁওস্থ জনৈক আবুল মহসীনের বাড়ীর কেয়ারটেকারের কাছে নিয়া যায়। উক্ত বাড়ীতে একটি পতিত টিনশেড ঘরে সুমন ও ফাতু মিয়া তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে।

এই সময় গৃহকর্তা কবির আহমেদ থানা পুলিশকে  বিষয়টি অবগত করেন।খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করিয়া বর্ণিত আবুল মহসীনের বাড়ী হতে ভিকটিম তরুণীকে উদ্ধার করে এবং ধর্ষক সুমন ও ফাতু মিয়াকে গ্রেফতার করে। 

  ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান জানান, ভিকটিমের মা থানায় মামলা দায়ের করেছেন।  গ্রেফতার কৃত আসামী দুইজনকে আদালতে প্রেরণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews