1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১২:০৪ অপরাহ্ন

ফেঞ্চুগঞ্জে প্রেমিকার সাথে পালাতে গিয়ে কিশোরী ধর্ষিত : গ্রেফতার ২

  • মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ১০৭ বার পড়া হয়েছে

 

এইবেলা, ফেঞ্চুগঞ্জ ::

সিলেটের ফেঞ্চুগঞ্জে প্রেমিকার সাথে পালাতে এক তরুনী ধর্ষিত হয়েছে। ধর্ষণের অভিযোগে ২ ধর্ষককে গ্রেফতার করেছে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার মাইজগাঁও (মিঠু মিয়ার কলোনীর ভাড়াটিয়া) এলাকার সেলিম মিয়ার পুত্র সুমন (২৪) ও উপজেলার হাঁটুভাঙা গ্রামের মৃত মজির আলীর ছেলে ফাতু মিয়া (৪৫)।

পুলিশ ও মামলার এজহার সুত্রে জানা যায়, ভিকটিম তরুণী উপজেলার রেলকলোনী এলাকার কবির আহমদ এর বাড়ীতে গৃহকর্মী হিসেবে কাজ করে। এই সময় উপজেলার ছত্তিশ গ্রামের সাগর মিয়ার পুত্র রাবিন (১৯) এর সাথে প্রেমের সম্পর্ক ছিলো। ২৯ জুন তার প্রেমিক রাবিন এর সাথে গভীর রাতে পালিয়ে যাওয়ার সময় পথিমধ্যে পুলিশের উপস্থিতি টের পেয়ে তরুণীকে একা ফেলে পালিয়ে যায় রাবিন।  ফাতু ও সুমন ভিকটিম তরুণীকে একা পেয়ে উপজেলার মাইজগাঁওস্থ জনৈক আবুল মহসীনের বাড়ীর কেয়ারটেকারের কাছে নিয়া যায়। উক্ত বাড়ীতে একটি পতিত টিনশেড ঘরে সুমন ও ফাতু মিয়া তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে।

এই সময় গৃহকর্তা কবির আহমেদ থানা পুলিশকে  বিষয়টি অবগত করেন।খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করিয়া বর্ণিত আবুল মহসীনের বাড়ী হতে ভিকটিম তরুণীকে উদ্ধার করে এবং ধর্ষক সুমন ও ফাতু মিয়াকে গ্রেফতার করে। 

  ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান জানান, ভিকটিমের মা থানায় মামলা দায়ের করেছেন।  গ্রেফতার কৃত আসামী দুইজনকে আদালতে প্রেরণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews