কুলাউড়ায় শিশু ধর্ষণ মামলা তুলে নিতে বাদিকে হুমকি কুলাউড়ায় শিশু ধর্ষণ মামলা তুলে নিতে বাদিকে হুমকি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়ায় শিশু ধর্ষণ মামলা তুলে নিতে বাদিকে হুমকি

  • বুধবার, ১ জুলাই, ২০২০

ধামাচাপা দিতে প্রভাবশালী মহলের তৎপরতা-

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা বরমচাল ইউনিয়নে ২ বছরের এক শিশু ধর্ষণের ঘটনা আপোষ নিষ্পত্তির নামে ধামাচাপা দেয়ার অপচেষ্টা চলাচ্ছে একটি প্রভাবশালী মহল। আপোষ নিষ্পত্তির নামে ঘটনার ৪ দিন পর শিশুটির অবস্থা সঙ্কটাপন্ন হলে হাসপাতালে ভর্তি ও থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ ধর্ষক রিয়াজ উদ্দিন (১৮) গ্রেফতার করলেও মামলা তুলে নিতে ও আপোষ নিষ্পত্তির জন্য বাদিকে চাপ দেয়া বলে জানা গেছে।

মামলার এজহার, পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত ১২ জুন বিকেল ৩টায় বাড়ির পাশে খেলা করার সময় ২ বছরের শিশুকে কোলে করে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে ধর্ষণ করে বরমচাল ইউনিয়নের পশ্চিম সিঙ্গুর গ্রামের সেলিম মিয়ার ছেলে রিয়াজ উদ্দিন (১৮)। এসময় শিশুটির চিৎকারে তার মা এগিয়ে এলে শিশুটিকে ফেলে পালিয়ে যায় রিয়াজ উদ্দিন।

রিয়াজ উদ্দিন ও তার বাবা অর্থ ও প্রভাবশালী হওয়ায় বিষয়টি আপোষ নিষ্পত্তির জন্য এলাকার প্রভাবশালী মহল তৎপর হয়ে উঠে। চলে আপোষ নিষ্পত্তির নামে সময় ক্ষেপন। এদিকে ধর্ষণের শিকার শিশুটির শারীরিক অবস্থা খারাপ হয়ে পড়লে ২৪ জুন তাকে আশঙ্কাজনক অবস্থায় কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুলাউড়া হাসপাতাল থেকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে শিশুর পিতা ২৪ জুন রাতে কুলাউড়া হাসপাতালে রিয়াজ উদ্দিন আসামী করে নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। রাতেই অভিযান চালিয়ে পুলিশ রিয়াজ উদ্দিনকে গ্রেফতার করতে সক্ষম হয়। আটক ধর্ষক রিয়াজ উদ্দিনকে পরদিন আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।

বিষয়টি আপোষ নিষ্পত্তি অন্যতম কারিগর বরমচাল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার মইনুল ইসলাম সোনা জানান, আপোষ নিষ্পত্তির জন্য রিয়াজ উদ্দিনের বাবা ও নানা বাড়ির লোকজন তাঁর কাছে আসেন। তিনি বিষয়টি নিষ্পত্তির চেষ্টা করছেন। বুধবার ০১ জুলাই রাতে বিষয়টি নিয়ে বসার কথা রয়েছে।

এ ব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান জানান, ধর্ষণের ঘটনা আপোষ নিষ্পত্তির কোন সুযোগ নেই। তবে এধরনের বিষয়টি আমাদের জানা নেই। তবে অবশ্যই বিষয়টি খোঁজ নিয়ে দেখছি। সত্যি হলে ব্যবস্থা নেয়া হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews