৪ দিন পর চালু হলো জুড়ী -ফুলতলা সড়ক ৪ দিন পর চালু হলো জুড়ী -ফুলতলা সড়ক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

৪ দিন পর চালু হলো জুড়ী -ফুলতলা সড়ক

  • বুধবার, ১ জুলাই, ২০২০

এইবেলা, জুড়ী ::

মৌলভীবাজারের জুড়ী উপজেলার জুড়ী -ফুলতলা সড়কে ৪ দিন পর যান চলাচল শুরু হয়েছে। উপজেলার সীমান্তবর্তী ফুলতলা, সাগরনাল দুই ইউনিয়নের মানুষ এত দিন ভোগান্তিতে ছিলেন। বিকল্প সড়কে ছোট ছোট যান চলাচলের মাধ্যমে মানুষের যাতায়াত ছিল এই ৪ দিন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, জুড়ী থেকে ফুলতলা যাওয়ার সড়কে কাজ চলছে দীর্ঘদিন ধরে। বিভিন্ন ছোট ছোট কালভার্ট, ব্রিজ ভেঙ্গে নতুন করে তৈরী করা হচ্ছে। কাপনা পাহাড় এলাকায় তেমনি পুরাতন ব্রিজ ভেঙ্গে নতুন ব্রিজ করার কাজ চলমান। যানবাহন চলাচলের জন্য বিকল্প ব্রিজ করে দেওয়া হয়েছে। গত ২৭ জুন শুক্রবার রাত ১১ টার দিকে এক্সেভেটরবাহী একটি ট্রাকসহ বিকল্প সেতু দিয়ে ফুলতলা যাওয়ার পথে ব্রিজটি ভেঙ্গে যায়। এর পর থেকে এ সড়কে যান চলাচল বন্ধ ছিল।

০১ জুন বুধবার সকাল থেকে বিকল্প ব্রিজ চালু করে যান চলাচলের উপযোগী করা হয়েছে বলে জানিয়েছেন কাজ তদারকির দায়িত্বে থাকা সহকারী ঠিকাদার মতিয়ার রহমান ।

তিনি জানান, সড়কে যান চলাচলের জন্য বিকল্প রাস্তা চালু করা হয়েছে । আপাতত কোন সমস্যা নেই।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews