জৈন্তাপুরে ইয়াবাসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক জৈন্তাপুরে ইয়াবাসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

জৈন্তাপুরে ইয়াবাসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক

  • শুক্রবার, ৩ জুলাই, ২০২০

এইবেলা, জৈন্তাপুর, ০৩ জুলাই :: 

সিলেটের হরিপুর অঞ্চল হতে ৭পিছ ইয়াবা এবং ইয়াবা সেবনের সরঞ্জামসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক করে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানাযায়, থানা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে ২ জুলাই দিবাগত রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের উপর শ্যামপুর গ্রামের আব্দুল্লাহ’র বাড়ীর পশ্চিম পাশের পাকা রাস্তার উপর হইতে অভিযান পরিচালনা করে ৭পিছ ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জাম সহ সুনামগঞ্জ জেলার ছাতক থানার কুচবাড়ী গ্রামের আলম মিয়ার স্ত্রী আমেনা বেগম সুমা(৩৭), কে আটক করা হয়।

এ সময় সে তিন মাদক ব্যবসাী জাকারিয়া, কুদ্দুস ও কিবরিয়া তার সাথে রয়েছে বলে স্বীকার করে। ৩ জুলাই আটককৃত আমেনা বেগম সুমা’র বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) এর ১০(ক) ধারায় মামলা রেকর্ড করা হয় যাহার নং-০৪, তারিখ: ৩ জুলাই ২০২০।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক জানান, থানা পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসাবে অভিযান পরিচালনা করে আমেনা বেগম সুমাকে আটক করা হয়। মামলা দায়ের পূর্বক গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়। এবং তার দেওয়া তথ্য অনুযায়ী অন্য সব জড়িত দের বিষয়ে তথ্য সংগ্রহ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews