জুড়ীতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ জুড়ীতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় অতিরিক্ত পুলিশ সুপারের প্রতিমা কারখানা ও পুজামন্ডপ পরির্দশণ বড়লেখায় ৩ ব্যবসায়ির ২৬ হাজার টাকা জরিমানা জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় অদিতি দাসের রৌপ্য পদক অর্জন কমলগঞ্জে সড়ক ধারের গাছ কেটে নেয়ার অভিযোগ : গাছ কাটার সরঞ্জাম আটক সাংবিধান অনুযায়ী যথাসময়ে সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে– উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি কমলগঞ্জে সিএনজি অটোরিকশার ধাক্কায় আহত হয়ে মাছ বিক্রেতার মৃত্যু আত্রাইয়ে পল্লী বিদ্যুতের ভুতুড়ে বিলে দিশেহারা গ্রাহক কর্মধা স্কুলে সংবর্ধনায় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু- কুলাউড়ার উন্নয়নে কাজ করে যাচ্ছি কুলাউড়া ইউসিসিএ নির্বাচনে চেয়ারম্যান পদে সাইফুল নির্বাচিত কুলাউড়ায় মাথায় ইট পড়ে নির্মাণ শ্রমিকের মুত্যু

জুড়ীতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ

  • শনিবার, ৪ জুলাই, ২০২০

এইবেলা, বড়লেখা ::

জুড়ীতে শনিবার বিকেলে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে শনিবার ০৪ জুলাই সংঘর্ষ ঘটেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত জুড়ী বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে বর্তমানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জুড়ী কলেজ ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি এআর সাজেদের কর্মী নিজু আহমদকে শনিবার বিকেলে বিনা কারণে মারধর করে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেলের কর্মীরা। এরপর এআর সাজেদ তার কর্মীদের নিয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেলের ওপর হামলা চালায়। এ নিয়ে দুই গ্র“পের মধ্যে উত্তেজনা ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। জুড়ী বাজারে থমথমে অবস্থা বিরাজ করায় পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবি ক্যাম্প চত্বরে পুলিশ মোতায়েন করা হয়েছে। সন্ধ্যার পর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেল এবং সাধারণ সম্পাদক ইকবাল ভূইয়ার নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে তাদের নেতাকর্মী ও সমর্থকরা।

জুড়ী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি (ছাত্রলীগ থেকে বহিষ্কৃত) এআর সাজেদ জানান, উদ্দেশ্য প্রণোদিত হয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক তাদের বাহিনী নিয়ে আমাদের উপর হামলা চালিয়েছে।

এব্যাপারে জানতে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেল এবং সাধারণ সম্পাদক ইকবাল ভূইয়ার সাথে যোগাযোগ করলে তাদের মোবাইল ফোন বন্ধ থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

জুড়ী থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews