1. admin@eibela.net : admin :
সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় কাস্টমস ও ব্যাংক কর্মকর্তাসহ নতুন ৭ জনের করোনা শনাক্ত কাতারে সড়ক দূর্ঘটনায় কুলাউড়ার জুয়েলের মৃত্যু কুলাউড়ার ব্রাহ্মণবাজারের পরিচিত মুখ মহসিনের আকস্মিক মৃত্যু বড়লেখায় পিডিবির বিরুদ্ধে গ্রাহক হয়রানীর অভিযোগ কুলাউড়ার গোগালিছড়া জলমহাল ২ বছর থেকে জবর দখল করে মাছ লুটের অভিযোগ কমলগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালিত কমলগঞ্জে এক বৃদ্ধের মৃত্যু নিয়ে ধুম্রজাল বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ গ্রন্থমালায় প্রকাশিত বঙ্গবন্ধু ও বাংলাদেশের চা শিল্প বড়লেখায় দরিদ্রের ভাতা তালিকায় ইউপি মেম্বারের স্ত্রী-কন্যা ও স্বচ্ছলরা ! বড়লেখায় সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চাইলেন নবাগত ওসি

কুলাউড়ায় নন এমপিও শিক্ষকরা পেলেন প্রধানমন্ত্রীর উপহার

  • মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ৩১৩ বার পড়া হয়েছে

এইবেলা, কুলাউড়া ::

মহামারি করোনা ভাইরাসের কারণে সব শ্রেণী-পেশার মানুষ সরকারি সহায়তা পেলেও বঞ্চিত ছিলেন নন-এমপিও শিক্ষকরা। দেশের এই কঠিন সংকটের মুহুর্তে এই শিক্ষকদের জীবনের চাকা থমকে গিয়েছিলো। কিন্তুু এবার তারাও পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ প্রণোদনা উপহার। সারাদেশের ন্যায় মৌলভীবাজারের কুলাউড়ায়ও করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থ ১৪৭ জন নন-এমপিও শিক্ষকরা পেয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ উপহার। ২০১৯-২০ অর্থ বছরে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বিশেষ অনুদান খাতে এই উপহার প্রদান করা হয়।

মঙ্গলবার ০৭ জুলাই দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকÿে আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আনোয়ারের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সফি আহমদ সলমান।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী মাওলানা ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, উপজেলা মাধ্যমিক শিÿা অফিসের একাডেমীক সুপারভাইজার মো. শফিকুর রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে উপজেলার বিভিন্ন স্কুল-কলেজের ১৪৭ জন নন-এমপিও শিক্ষকদের ৫ হাজার টাকা ও ২৬ জন কর্মচারীকে ২৫০০ টাকা করে মোট ৮ লÿ টাকার অনুদান প্রদান করা হয়। এদিকে উপজেলার মনসুর মোহাম্মদিয়া সিনিয়র মাদ্রাসার প্রিন্সিপাল ২৫ হাজার টাকা, ১ জন শিক্ষক ১০ হাজার ও ১জন ছাত্রকে ৫ হাজার টাকা অনুদান প্রদান করা হয়। প্রধানমন্ত্রীর এমন উপহার পেয়ে খুবই খুশি হয়েছেন নন-এমপিও শিক্ষকরা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি তারা সকলে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান বলেন, কোভিড-১৯ এর কারণে কর্মজীবী মানুষের মতো খুবই কষ্টের মধ্যে দিনাতিপাত করছিলেন উপজেলার নন-এমপিও শিক্ষকরা। তাঁদের সুখ-দুঃখের কথা চিন্তা করে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে মানবতার এক দৃষ্টান্ত দেখালেন প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু তনয়া, জননেত্রী শেখ হাসিনা। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews