কুড়িগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ১ : আহত ৪ কুড়িগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ১ : আহত ৪ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান . সংবাদ সম্মেলনে অভিযোগ : প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় প্রবাসী পরিবার কুড়িগ্রামে ৯ উপজেলায় কৃষিতেই ১০৫ কোটি টাকা ক্ষতি সিলেটের কোম্পানীগঞ্জে খাসিয়াদের গুলিতে ২ বাংলাদেশি নিহত

কুড়িগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ১ : আহত ৪

  • মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর ::

কুড়িগ্রাম সদর উপজেলার ত্রিমোহনী এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় শাহ আলম (৪০) নামে ব্যাটারিচালিত অটোরিকশার এক চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন।

মঙ্গলবার (৭ জুলাই) সকালে কুড়িগ্রাম-রংপুর (আরকে) সড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই একই পরিবারের সদস্য।

আহতরা হলেন- আয়েশা বেগম (৫০), তার ছেলে আতিকুর রহমান বুলেট (৩০), পুত্রবধূ নাসিমা রহমান লিলি (২৭) ও নাতনি নুপুর (৪)। আহতদের সবাইকে মুমূর্ষু অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, সকালে কাঠাঁলবাড়ী থেকে কুড়িগ্রাম শহরমুখী একটি অটোরিকশাকে রংপুরগামী একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে চালক ও একই পরিবারের চারজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশাচালক শাহ আলমের মৃত্যু হয়।।

তিনি কাঁঠালবাড়ী ইউনিয়নের তালুক কালোয়া গ্রামের ঘোপাটারি এলাকার নুরুল ইসলাম সরকারের ছেলে। তারা সবাই সকালে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে ঢাকা যাবার উদ্দেশে কুড়িগ্রাম আসচ্ছিলেন।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রেদওয়ান ফেরদৌস সজিব জানান, সড়ক দুর্ঘটনায় আহত পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শাহ আলমের মৃত্যু হয়। এক শিশু ও দুই নারীসহ চারজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews