কুড়িগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ১ : আহত ৪ কুড়িগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ১ : আহত ৪ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুড়িগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ১ : আহত ৪

  • মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর ::

কুড়িগ্রাম সদর উপজেলার ত্রিমোহনী এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় শাহ আলম (৪০) নামে ব্যাটারিচালিত অটোরিকশার এক চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন।

মঙ্গলবার (৭ জুলাই) সকালে কুড়িগ্রাম-রংপুর (আরকে) সড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই একই পরিবারের সদস্য।

আহতরা হলেন- আয়েশা বেগম (৫০), তার ছেলে আতিকুর রহমান বুলেট (৩০), পুত্রবধূ নাসিমা রহমান লিলি (২৭) ও নাতনি নুপুর (৪)। আহতদের সবাইকে মুমূর্ষু অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, সকালে কাঠাঁলবাড়ী থেকে কুড়িগ্রাম শহরমুখী একটি অটোরিকশাকে রংপুরগামী একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে চালক ও একই পরিবারের চারজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশাচালক শাহ আলমের মৃত্যু হয়।।

তিনি কাঁঠালবাড়ী ইউনিয়নের তালুক কালোয়া গ্রামের ঘোপাটারি এলাকার নুরুল ইসলাম সরকারের ছেলে। তারা সবাই সকালে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে ঢাকা যাবার উদ্দেশে কুড়িগ্রাম আসচ্ছিলেন।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রেদওয়ান ফেরদৌস সজিব জানান, সড়ক দুর্ঘটনায় আহত পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শাহ আলমের মৃত্যু হয়। এক শিশু ও দুই নারীসহ চারজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews