হবিগঞ্জের বানিয়াচংয়ে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা হবিগঞ্জের বানিয়াচংয়ে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

হবিগঞ্জের বানিয়াচংয়ে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

  • বুধবার, ২২ জুলাই, ২০২০

এইবেলা, হবিগঞ্জ ::

হবিগঞ্জের বানিয়াচংয়ে কমলা বিবি (৫৫) নামে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশীদের বিরুদ্ধে।

বুধবার ২২ জুলাই বেলা সাড়ে ১১টায় উপজেলার দেশমূখ্যপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত কমলা বিবি ওই পাড়ার মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকালে নিহত বৃদ্ধার বাড়ির ঘাটে নৌকা বাধাকে কেন্দ্র করে প্রতিবেশী মো. লুকু, কদ্দুস, উজ্জলসহ কয়েকজনের সঙ্গে তার পুত্রবধূ জমিলা খাতুনের (৩৫) তর্ক-বিতর্ক হয়।

একপর্যায়ে লুকু, উজ্জল, কদ্দুস ও তাদের লোকজন জমিলা খাতুনকে মারধর করে আহত করে। এ সময় কমলা বিবি পুত্রবধূকে রক্ষায় এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন তাকে ধাক্কা মেরে মাঠিতে ফেলে দিয়ে কিল-ঘুষি মারতে থাকে। এতে কমলা বিবি অজ্ঞান হয়ে পড়েন।

পরবর্তীতে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নিহতের ছেলে এনায়েত হোসেন বলেন, প্রতিবেশী লুকু, কদ্দুস, উজ্জল, রহিম ও তাদের লোকজন চুরি ও মাদক বিক্রির সঙ্গে জড়িত। এরা সবাই মিলে পরিকল্পিতভাবে আমার মাকে হত্যা করেছে। আমি এর সঠিক বিচার চাই।

এ ব্যাপারে বানিয়াচং থানার ওসি এমরান হোসেন বলেন, মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে এখনও কোনো মামলা হয়নি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews