কমলগঞ্জে অটোরিক্সা চালককে মারধর করে টাকা ও মোবাইল ছিনতাই কমলগঞ্জে অটোরিক্সা চালককে মারধর করে টাকা ও মোবাইল ছিনতাই – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:২৫ পূর্বাহ্ন

কমলগঞ্জে অটোরিক্সা চালককে মারধর করে টাকা ও মোবাইল ছিনতাই

  • সোমবার, ২৭ জুলাই, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জের দক্ষিণ বালিগাঁও এলাকার শ্রীমঙ্গল রোডে অটোরিক্সা চালককে মারধর করে গলায় ছুরি ধরে মোবাইল ও নগদ ৩ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নিয়ে যায়। শনিবার (২৫ জুলাই) রাত প্রায় ১০টায় ঘটনাটি ঘটে।

ছিনতাই ও মারধরের শিকার অটোরিক্সা চালক মোঃ রিপন মিয়া বলেন,আমি টমটম নিয়ে যাওয়ার সময় বালিগাঁওয়ের রাস্তার মুখে দক্ষিণ বালিগাঁও গ্রামের রোহাব উল্লাহ এর মাদকসেবী ছেলে আজব মিয়া (৩৫) আমাকে সিগনাল দেয় আমি অটোরিক্সা (টমটম) দাড় করতেই কিছু না বলে গলায় ছুরি ধরে মানিব্যাগ ও আমার মোবাইল ফোন নেওয়ার জন্য জোর করে।

এতে আমি বাঁধা প্রদান করলে আমার ডান কাঁধে ছুরি দিয়ে জখম করে এবং শরীরে এলোপাতাড়ি কিল-ঘুষি মারে এ সময় আমি হাল্লা চিৎকার করলে আশে পাশের পথচারী দৌড়ে আসলে মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে পালিয়ে যায় “। মারধর করে মোবাইল ও মানিব্যাগ ছিনতাইয়ের বিষয়ে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। অটোরিক্সা ছিনতাইয়ের বিষয়ে কমলগঞ্জ সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য মোঃ সুরমান আলী জানান, “অটোরিক্সা চালক রিপনের মোবাইল ও মানিব্যাগ ছিনতাই ও মারামারির বিষয়ে তিনি সরেজমিন ছিলেন না, তবে ভুক্তভোগীর শরীরে আঘাতের চিহ্ন দেখেছেন”।

নাম প্রকাশে অনৈচ্ছুক স্হানীয় কয়েকজন ভুক্তভোগী অভিযোগ করে বলেন, আজব আলী প্রায় সময় নেশাদ্রব্য পান করে বিভিন্ন অপকর্ম করে থাকে,এছাড়াও অতীতে প্রায় সময় এলাকার শ্রীমঙ্গল রোডে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে ।

এ বিষয়ে কমলগঞ্জ থানায় এসআই অনিক বড়ুয়া বলেন, তদন্ত সাপেক্ষ অপরাধীর ব্যবস্হা নেয়া হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews