কমলগঞ্জে অটোরিক্সা চালককে মারধর করে টাকা ও মোবাইল ছিনতাই কমলগঞ্জে অটোরিক্সা চালককে মারধর করে টাকা ও মোবাইল ছিনতাই – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে অটোরিক্সা চালককে মারধর করে টাকা ও মোবাইল ছিনতাই

  • সোমবার, ২৭ জুলাই, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জের দক্ষিণ বালিগাঁও এলাকার শ্রীমঙ্গল রোডে অটোরিক্সা চালককে মারধর করে গলায় ছুরি ধরে মোবাইল ও নগদ ৩ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নিয়ে যায়। শনিবার (২৫ জুলাই) রাত প্রায় ১০টায় ঘটনাটি ঘটে।

ছিনতাই ও মারধরের শিকার অটোরিক্সা চালক মোঃ রিপন মিয়া বলেন,আমি টমটম নিয়ে যাওয়ার সময় বালিগাঁওয়ের রাস্তার মুখে দক্ষিণ বালিগাঁও গ্রামের রোহাব উল্লাহ এর মাদকসেবী ছেলে আজব মিয়া (৩৫) আমাকে সিগনাল দেয় আমি অটোরিক্সা (টমটম) দাড় করতেই কিছু না বলে গলায় ছুরি ধরে মানিব্যাগ ও আমার মোবাইল ফোন নেওয়ার জন্য জোর করে।

এতে আমি বাঁধা প্রদান করলে আমার ডান কাঁধে ছুরি দিয়ে জখম করে এবং শরীরে এলোপাতাড়ি কিল-ঘুষি মারে এ সময় আমি হাল্লা চিৎকার করলে আশে পাশের পথচারী দৌড়ে আসলে মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে পালিয়ে যায় “। মারধর করে মোবাইল ও মানিব্যাগ ছিনতাইয়ের বিষয়ে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। অটোরিক্সা ছিনতাইয়ের বিষয়ে কমলগঞ্জ সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য মোঃ সুরমান আলী জানান, “অটোরিক্সা চালক রিপনের মোবাইল ও মানিব্যাগ ছিনতাই ও মারামারির বিষয়ে তিনি সরেজমিন ছিলেন না, তবে ভুক্তভোগীর শরীরে আঘাতের চিহ্ন দেখেছেন”।

নাম প্রকাশে অনৈচ্ছুক স্হানীয় কয়েকজন ভুক্তভোগী অভিযোগ করে বলেন, আজব আলী প্রায় সময় নেশাদ্রব্য পান করে বিভিন্ন অপকর্ম করে থাকে,এছাড়াও অতীতে প্রায় সময় এলাকার শ্রীমঙ্গল রোডে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে ।

এ বিষয়ে কমলগঞ্জ থানায় এসআই অনিক বড়ুয়া বলেন, তদন্ত সাপেক্ষ অপরাধীর ব্যবস্হা নেয়া হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews