মৌলভীবাজারে শ্রমিকদের দু’পক্ষের সংঘর্ষ : নিহত ১ আহত ১২ মৌলভীবাজারে শ্রমিকদের দু’পক্ষের সংঘর্ষ : নিহত ১ আহত ১২ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৬:৩৫ অপরাহ্ন

মৌলভীবাজারে শ্রমিকদের দু’পক্ষের সংঘর্ষ : নিহত ১ আহত ১২

  • মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ২৮০ বার পড়া হয়েছে

এইবেলা, মৌলভীবাজার ::

মৌলভীবাজারের সদর উপজেলার ইমামবাজারে মঙ্গলবার ২৮ জুলাই সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডের নিয়ন্ত্রণ নিয়ে শ্রমিকদের দু’পক্ষের সংঘর্ষে ফজলু মিয়া (২৮) নামক অটোরিক্সা চালক নিহত হয়েছে এবং আহত হয়েছে ১২ জন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ এক ইউপি সদস্যসহ ২ জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ইমামবাজার স্ট্যান্ডের নিয়ন্ত্রণ নিয়ে কমরু গ্রুপ ও রিপন গ্রুপ নামে শ্রমিকদের আলাদা দু’টি গ্রুপ বিবদমান ছিলো। দুপুরে স্ট্যান্ড এলাকায় দু’পক্ষ দেশী অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এসময় ফজলু মিয়া নামে এক পরিবহণ শ্রমিক ঘটনাস্থলেই মারা যান এবং দু’পক্ষের ১২ জন আহত হয়েছে।

সংঘর্ষের ঘটনায় আহতরা হলেন জেসমিন (২৬), নজরুল (৩৫), ছনর আলী (৪০), আমিনুল ইসলাম (২৮), শামিম (৩৮), শওকত আহমদ (৪০), সাইফুর রহমান (৩৫), আল আমীন (২৬), ফজল মিয়া (৫৯) নাজমা বেগম (৩৩), মো: মতিন (২০), তাজুল ইসলাম (৪৫)। আহতদেও উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ফজলু মিয়া সদর উপজেলার আনিকেলি বড় গ্রামের কনর মিয়ার ছেলে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে গিয়াসনগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য মো: সালেক মিয়া ও ইলিয়াছ মিয়া (২৮) নামক ২ জনকে আটক করেছে।

মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন জানান, ঘটনার সাথে যুক্ত থাকার অভিযোগে ২ জনকে আটক করা হয়েছে। মামলা দায়ের প্রক্রিয়া চলছে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews