জকিগঞ্জে ৬ হাজার পিস ইয়াবাসহ ৫ জন আটক!   জকিগঞ্জে ৬ হাজার পিস ইয়াবাসহ ৫ জন আটক!   – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা রাজনগরের ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস সাময়িক বরখাস্ত কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি

জকিগঞ্জে ৬ হাজার পিস ইয়াবাসহ ৫ জন আটক!  

  • বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

এইবেলা, সিলেট ::  

সিলেটের জকিগঞ্জে চলমান মাদক বিরোধী অভিযানে ৬ হাজার পিস ইয়াবাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ । জকিগঞ্জ থানার ওসি মীর মোঃ আব্দুন নাসেরের নেতৃত্বে বুধবার রাত সাড়ে ১১টার দিকে কসকনকপুর ইউনিয়নের পশ্চিম কসকনকপুর গ্রামে অভিযান পরিচালনা করে ইয়াবাসহ মাদক ব্যবসায়ীদের করা হয় । উদ্ধারকৃত ইয়াবা’র আনুমানিক মূল্য প্রায় ১৮ লক্ষ টাকা।

থানা সুত্রে জানা যায়, গোপন সংবাদ পেয়ে  বুধবার রাতে  পশ্চিম কসকনকপুর এলাকায় সাবেক ইউপি সদস্য আব্দুস ছাত্তারের পরিত্যক্ত কারখানার সামন থেকে সুলতানপুর গ্রামের মৃত আফতার আলীর পুত্র মোঃ আব্দুস সহিদ (৩৩)-কে ৫ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

আটক মোঃ আব্দুস সহিদকে ইয়াবা কারবারের বিষয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে সে কসকনকপুর ইউনিয়নের উত্তর আইয়র গ্রামের নজরুল ইসলামের বাড়ীতে ইয়াবা রাখার বিষয়ে তথ্য প্রদান করে।
তার দেয়া তথ্য মতে রাত ২ টার দিকে পুলিশ ইয়াবা ব্যবসায়ী নজরুল ইসলামের বাড়ীতে পৃথক অভিযান পরিচালনা করে।

এ সময় নজরুল ইসলামের স্ত্রী ফাতেহা বেগম, মেয়ে নুসরাত বেগম, একই গ্রামের আব্দুল মোমিনের পুত্র রাসেল আহমদ ও মৃত খলিলুর রহমানের পুত্র কিবরিয়াকে আটক করা হয়। পরে তল্লাশী চালিয়ে তাদের নিকট হতে আরও ১ হাজার পিস ইয়াবা এবং  ইয়াবা বিক্রয়ের ৩৪ হাজার নগদ টাকা উদ্ধার করা হয়।

জকিগঞ্জ  থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের  বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জকিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে । মাননীয় আইজিপি মহোদয়  এবং  মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের নির্দেশে জকিগঞ্জকে মাদক মুক্ত করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। জকিগঞ্জ থানাকে মাদক মুক্ত করতে আমরা সকল শ্রেণী পেশার মানুষের সহায়তা কামনা করছি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews