কমলগঞ্জে বিষপানে এক ব্যক্তির আত্মহত্যা কমলগঞ্জে বিষপানে এক ব্যক্তির আত্মহত্যা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে বিষপানে এক ব্যক্তির আত্মহত্যা

  • শনিবার, ১ আগস্ট, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জে বিষপানে নিকুঞ্জ মল্লিক (৫৫) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। আলীনগর ইউনিয়নের নছরতপুর গ্রামে মালাকার পল্লীতে শুক্রবার দিবাগত রাত ১টায় এ ঘটনা ঘটে।

কমলগঞ্জ থানা ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, নছরতপুর গ্রামের মালাকার পল্লীর তিন কন্যা সন্তানের জনক নিকুঞ্জ মল্লিক শুক্রবার দিবাগত রাতে বিষপান করে আত্মহত্যা করেন।

ঘটনার খবর পেয়ে রাত ২টায় কমলগঞ্জ থানার পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
লাশের ময়নাতদন্তের জন্য শনিবার সকালে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
স্থানীয় সূত্র জানায়, পারিবারিক বিরোধকে কেন্দ্র করে অভিমান করে নিকুঞ্জ মল্লিক বিষপান করে আত্মহত্যা করেছেন।

আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল হক বাদশা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লোকমুখে বিষয়টি তিনি শুনেছেন। তবে শুক্রবার রাতে মুঠোফোনে কে একজন তাকে জানিয়েছিল নছরতপুর মালাকার পল্লীতে কি একটি বিরোধ চলছে। বিস্তারিত তাকে কেউ জানাননি। সকালে শুনেছেন বিষপানে একজন মারা গেছেন।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাশ বলেন, বিষপানের কোনো কারণ জানা যায়নি। ময়নাতদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আপাতত থানায় একটি অপমৃত্যু দায়ের হবে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews