বানিয়াচং উপজেলার হাওরে নৌকাডুবি : নিখোঁজ বাবা ও ছেলের মরদেহ উদ্ধার বানিয়াচং উপজেলার হাওরে নৌকাডুবি : নিখোঁজ বাবা ও ছেলের মরদেহ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

বানিয়াচং উপজেলার হাওরে নৌকাডুবি : নিখোঁজ বাবা ও ছেলের মরদেহ উদ্ধার

  • বুধবার, ৫ আগস্ট, ২০২০

এইবেলা, বানিয়াচং ::

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার হাওরে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।

০৫ আগস্ট বুধবার সকালে উপজেলার মুরাদপুর ইউনিয়নের রহমতপুর পাঁচকেরির হাওর থেকে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা হুকড়া গ্রামের আলী নূর (৩৮) ও তার ছেলে খোকন (৭)। তাদের মরদেহ দাফন করা হয়েছে।

স্থানীয়রা জানান, ৫-৭ জন যাত্রী নিয়ে ছোট একটি ইঞ্জিলচালিত নৌকা মঙ্গলবার শিবপাশা থেকে রহমতপুর যাচ্ছিল। বিকালে রহমতপুর গ্রামের কাছে পাঁচকেরির হাওরে পৌঁছলে হঠাৎ নৌকাটি পানিতে ডুবে যায়।

প্রত্যক্ষদর্শীরা তাৎক্ষণিক ২-৩ জনকে উদ্ধার করলেও তিনজন নিখোঁজ হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে দুলন আক্তার নামে এক নারীর মরদেহ উদ্ধার করে। নিখোঁজ হন দুলন আক্তারের ভাই আলী নূর ও ভাইপো খোকন।

সন্ধ্যা পর্যন্ত অনেক খোঁজ করেও তাদের সন্ধান পাননি ডুবুরিরা। সন্ধ্যায় অভিযান স্থগিত রাখা হয়। এদিকে বুধবার সকালে হাওরে স্থানীয়রা বাবা ও ছেলের মরদেহ পানিতে ভাসমান অবস্থায় দেখতে পান। তারা মরদেহ দুটি উদ্ধার করে দাফন সম্পন্ন করে।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন জানান, নিখোঁজদের মরদেহ পানিতে ভাসমান অবস্থায় পাওয়া গেছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews