১১ আগস্ট থেকে আবারও সম্প্রচারে আসছে “ফ্যামিলি ক্রাইসিস” ১১ আগস্ট থেকে আবারও সম্প্রচারে আসছে “ফ্যামিলি ক্রাইসিস” – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:৩২ পূর্বাহ্ন

১১ আগস্ট থেকে আবারও সম্প্রচারে আসছে “ফ্যামিলি ক্রাইসিস”

  • রবিবার, ৯ আগস্ট, ২০২০
নির্মাতাসহ (পেছনে) নাটকের অভিনয় শিল্পীরা

জিয়াউল হক জিয়া :: করোনাভাইরাসের প্রকোপ বাড়ার সাথে নাটক পাড়াসহ মিডিয়ার সবক্ষেত্রে বিশাল প্রভাব পড়ে। এমনি প্রভাব পড়ে এনটিভিতে প্রচার হওয়া সময়ের অন্যতম জনপ্রিয়  “ফ্যামিলি ক্রাইসিস” ধারাবাহিক নাটকে ।  টানা চার মাস  সম্প্রচার বন্ধ থাকার পর ১১ আগস্ট থেকে পূণরায় ধারাবাহিকটির সম্প্রচারে আসছে। এর আগে গত ১ এপ্রিল ধারাবাহিকটির সম্প্রচার বন্ধ হয়।

বিষয়টি নিশ্চিত করে এর নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ জানান, ‘‘করোনার কারণে ‘ফ্যামিলি ক্রাইসিস’ প্রচার  সাময়িকভাবে বন্ধ ছিল। তবে ১১ আগস্ট থেকে এটি আবারও নিয়মিত সম্প্রচারে যাচ্ছে। আপাতত এটা আমাদের জন্য আনন্দের সংবাদ। আশা করছি, এবারের পর্বগুলো আরও মজবুত হয়ে ধরা দেবে দর্শকদের কাছে। এন টিভি’তে সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে তিন পর্ব করে প্রচার হবে ‘ফ্যামিলি ক্রাইসিস’।

গত বছর ১ এপ্রিল থেকে ধারাবাহিকটির সম্প্রচার শুরু হয়। পারিবারিক নানা জটিলতা নিয়ে তৈরি তারকা নির্ভর এই সিরিজটি প্রথম থেকে পায় জনপ্রিয়তা। ঠিক এক বছরের মাথায় চলতি বছরের ১ এপ্রিল থেকে ধারাবাহিকটির সম্প্রচার বন্ধ হয়। ঐদিন ১০৭তম পর্ব প্রচারের পর চ্যানেল কর্তৃপক্ষ এটি বন্ধের সিদ্ধান্ত নেয়।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ’র পরিচালনায় ও মারুফ রেহমানের রচনায় “ফ্রামিলি ক্রাইসিস” নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শর্মিলী আহমেদ, সোহেল খান, মুনিরা মুঠি, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, রুনা খান, মুকিত জাকারিয়া, শবনম ফারিয়া, সারিকা সাবাহ, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, তামিম মৃধা, রাইসা, সৌমিক প্রমুখ।

এইবেলা/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews