চা বাগান খুলে দেয়ার দাবিতে কমলগঞ্জে মানববন্ধন চা বাগান খুলে দেয়ার দাবিতে কমলগঞ্জে মানববন্ধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

চা বাগান খুলে দেয়ার দাবিতে কমলগঞ্জে মানববন্ধন

  • রবিবার, ১৬ আগস্ট, ২০২০
কমলগঞ্জ :: দলই চা বাগান খুলে দেয়ার দাবিতে মানববন্ধনে অংশ নেয়াদের একটি অংশ। ছবি : এইবেলা

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: ‘‘আমরা পরিবর্তনে বিশ্বাসী’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জে বে-আইনীভাবে, উস্কানীমূলক সিদ্ধান্তে দলই চা বাগান খুলে দেয়ার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রোববার (১৬ আগস্ট) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয় চা ছাত্র সংসদ এর আয়োজনে উপজেলা চৌমুহনী ময়না চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে বিশ্ববিদ্যালয় চা ছাত্র সংসদের সভাপতি জ্যোতির্ময় কানুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কৃষ্ণ রাজভরের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় চা ছাত্র সংসদের প্রতিষ্ঠাকালীন সভাপতি মোহন রবিদাস ও প্রদীপ দাস দ্বীপ, চা শ্রমিক নেতা সীতারাম বীন, ছাত্রনেতা প্রদীপ পাল, সন্তোষ রবিদাস, সুমন রবিদাস, প্রীতম গোয়ালা, মনোজ কুমার, উজ্জ্বল কৈরী, প্রদীপ পাশি, ইরাজ আহমেদ, সুদীপ্ত ভর প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘ ২০ দিন ধরে দলই চা বাগানের শ্রমিকরা অনাহারে রয়েছে। তিনদফা বৈঠক হবার পরও কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি। বাগানের মানুষরা এখন আর বাগানী নয়, তারা এখন আন্দোলন করতে জানে। অবিলম্বে যদি দলই চা বাগান খুলে দেওয়া না হয় এবং দূর্নীতিবাজ ম্যানেজারকে অপসারণ না করা হয় তাহলে আরো কঠোর আন্দোলনসহ কর্মবিরতীতে যাবে চা শ্রমিকরা।

এইবেলা/পিআরএন/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews