শেখ হাসিনার দূরদর্শিতায় দিকে এগিয়ে চলেছে দেশ || মমতাজ বেগম শেখ হাসিনার দূরদর্শিতায় দিকে এগিয়ে চলেছে দেশ || মমতাজ বেগম – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

শেখ হাসিনার দূরদর্শিতায় দিকে এগিয়ে চলেছে দেশ || মমতাজ বেগম

  • শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
আত্রাই :: গণসংযােগে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম বক্তব্য রাখছেন। ছবি :: এইবেলা

নাজমুল হক নাহিদ, নওগাঁ :: আত্রাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মমতাজ বেগম বলেছেন, শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের কাজ করতে হবে। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশে উন্নয়নের যে জোয়ার বইতে শুরু করেছে তা কাউকে বাধাগ্রস্থ করতে দেয়া যাবে না। শেখ হাসিনার দূরদর্শিতায় দেশ আজ উন্নত দেশের দিকে এগিয়ে চলেছে। এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে এ আসনে আবারও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি বলেন, বিএনপি এক সময় আওয়ামী লীগের নাম নিশ্চিহ্ন করতে মরিয়া হয়ে উঠেছিল। কিন্তু আওয়ামী লীগ জনগণের দল, তাই আজ জনগণ বার বার আওয়ামী লীগকে ক্ষমাতায় বসিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি শুক্রবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন বাজার ও মহল্লায় গণসংযোগ কালে তিনি উপরোক্ত এসব কথা বলেন।

শুক্রবার আত্রাই উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগকালে তিনি আরও বলেন, দল যদি এ আসনে আমাকে মনোনয়ন দেয় তা হলে আমার পূর্ব অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আমি এলাকার উন্নয়নে কাজ করে যাব। গণসংযোগকালে দলীয় নেতা কর্মী ও সমর্থকবৃন্দ তার সাথে উপস্থিত ছিলেন। এলাকাবাসীর দোয়ায় আমি নির্বাচিত হলে দু’টি উপজেলার ১৬ টি ইউনিয়নের প্রায় ৩ লাখ ১৬ হাজার ৮শ ৮৬ ভোটারকে নিয়ে আধুনিক পরিকল্পিত শান্তিময় মাদক জঙ্গিবাদ মুক্ত এবং সরকার প্রদত্ত নাগরিক সেবা নিশ্চিত করাই হবে আমার মুল লক্ষ্য। শুক্রবার সকালে উপজেলার বিভিন্ন বাজার ও মহল্লায় গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ১৯৯০ সালে আত্রাই উপজেলা মহিলা আওয়ামীলীগ সদস্য ১৯৯৬ সালে যুগ্ন আহবায়ক এবং ২০০৬ সালে সাধারন সম্পাদক ও ২০১৪ সালে সভাপতি মনোনিত হই। জনপ্রিয়তার বিচারে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ২০১৪ ও ২০১৯ সালে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হই। ১৯৯০ সালের পর থেকে নারীদের কল্যানে গঠন করি গোধুলি নারী কল্যান সমিতি ও নারী উন্নয়ন ফোরাম। ২০০১সালে বিএনপি জামাত জোট সরকার ক্ষমতায় আসার পর ব্যপক পুলিশি হররানী ও ১/১১এর পরবর্তী আওয়ামী লীগের সকল আন্দোলন সংগ্রামে সক্রিয় ভুমিকা পালন করি। এছাড়া আত্রাইয়ের সর্বস্তরের মানুষের প্রাণের দাবির প্রেক্ষিতে ঢাকাগামী দ্রুতযান ট্রেন আহসানগঞ্জ স্টেশনে যাত্রা বিরতীর লক্ষে অগ্রনী ভুমিকা পালন করে সফল হই।

উন্নয়নের ধারাকে চলমান রাখতে আগামী ১৭ অক্টোবর প্রধানমন্ত্রীর শেখ হাসিনা মনোনিত প্রার্থীকে নৌকা মার্কায় বিপুল ভোটে বিজয়ী করবে এমনটা প্রত্যশা ব্যক্ত করেন ২বার নির্বাচিত আত্রাই উপজেলা সফল মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম।

উল্লেখ্য, গত ২৭ জুলাই এই আসনের এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটি শুন্য হয়ে পরে। ইতি মধ্যে মনোনয়ন পেতে প্রায় ৩৪ জন মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন। নির্বাচন কমিশন থেকে আগামী ১৭ অক্টোবর নির্বাচনের দিন ধার্য করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews