করোনায় মারা গেলেন কুলাউড়ার বরমচাল ইউপি চেয়ারম্যান করোনায় মারা গেলেন কুলাউড়ার বরমচাল ইউপি চেয়ারম্যান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

করোনায় মারা গেলেন কুলাউড়ার বরমচাল ইউপি চেয়ারম্যান

  • বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ আবু আহবাব চৌধুরী শাহজাহান (৭৮) করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ২ সেপ্টেম্বর বুধবার সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে মারা গেছেন। উনার স্ত্রীও করোনা আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন আছেন।

নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, গত শুক্রবার ২৮ আগস্ট করোনার লক্ষণ নিয়ে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে তার করোনা ভাইরাস পরীক্ষা করা হলে ২৯ আগস্ট শনিবার করোনা পজিটিভ রিপোর্ট আসে। ৬দিনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে. ২ মেয়ে ও নাতী নাতনী রেখে গেছেন।
উল্লেখ্য, আলহাজ¦ আবু আহবাব চৌধুরী শাহজাহান বরমচাল ইউনিয়নের ৩ বারের চেয়ারম্যান ছিলেন। এছাড়া কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের বর্তমান সদস্য।

তাঁর মৃত্যুতে বরমচাল ইউনিয়ন ও রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে। বিকাল ৪টায় বরমচাল স্কুল এন্ড কলেজ মাঠে জানাযা শেসে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews