জকিগঞ্জে দ্বিতীয় শ্রেণির ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার জকিগঞ্জে দ্বিতীয় শ্রেণির ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

জকিগঞ্জে দ্বিতীয় শ্রেণির ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

এইবেলা সিলেট ::

সিলেটের জকিগঞ্জ থেকে মাশরাফিয়া জান্নাত তাছমিয়া (৭) নামক দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুরে এ লাশ উদ্ধার করা হয়। নিহত তাছমিয়া উপজেলার মানিকপুর ইউনিয়নের কলাকুটা গ্রামের আব্দুল মালেকের মেয়ে ও স্থানীয় স্কাইলার্ক স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ঘটনার সময় শিশু তাছমিয়ার বাবা-মা কেউ বাড়িতে ছিলেন না। তার পিতা দীর্ঘদিন থেকে ভারতে রয়েছেন এবং ওইদিন তার মা খালার বাড়িতে ছিলেন। তবে শিশু তাছমিয়ার কলেজে পড়ুয়া বড় বোন ও ঘরের কাজের মেয়ে ঘটনার সময় বাড়িতে ছিলেন।

শিশু তাছমিয়ার কলেজ পড়ুয়া বড় বোন জানান, প্রতিদিনের মতো রাতে খাওয়া দাওয়া শেষে তার বোন চাচার সাথে ঘুমিয়েছে। সকাল ৮ টায় ঘুম থেকে উঠলে তাছমিয়াকে নিয়ে বড় বোন নাস্তা করে পূনরায় ঘুমিয়ে পড়ে। অনুমানিক সকাল ১০টায় শিশুটিকে চাচার কক্ষের পাশের কক্ষে জানালার রডের সাথে ঝুলানো অবস্থায় পাওয়া যায়। তখন তাদের চাচা বাড়িতে ছিলেন না।

শিশুর  চাচা আব্দুল খালিক বলেন, শিশুটির বাবা-মা বাড়িতে না থাকায় রাতে সে আমার কক্ষে ঘুমায়। সকালে তাকে ঘুমে রেখেই ভোর সাড়ে ৫টার দিকে আমি সিএনজি নিয়ে গ‍্যাস আনতে গোলাপগঞ্জ চলে যাই। পরে আমাকে মোবাইল ফোনে বাড়ি থেকে ঘটনাটি জানানো হয়।

জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের বলেন, আত্মহত্যার বিষয়টি অবিশ্বাস্য। একটি ছোট শিশু কেন আত্মহত্যা করবে। ঘটনাটি সন্দেহের সৃষ্টি করছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা যানা যাবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews