1. admin@eibela.net : admin :
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:২৬ অপরাহ্ন

কুলাউড়ায় বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে কারিতাসের অধিপরামর্শ সভা

  • শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৫ বার পড়া হয়েছে
এইবেলা ডেক্স, কুলাউড়া ::   
কারিতাস সিলেট আঞ্চলিক অফিসের উদ্যোগে এসডিডিবি প্রকল্পের আর্থিক সহায়তায় কুলাউড়া কারিতাস সক্ষমতা প্রকল্প অফিসে কুলাউড়া উপজেলার বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে কারিতাসের অধিপরামর্শ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে সার্বজনীন প্রার্থনা করেন কারিতাস এসডিডিবি প্রকল্পের কুলাউড়া শাখার ফিল্ড এনিমেটর রিজয় সুটিং। স্বাগত বক্তব্য প্রদান করেন কারিতাস কুলাউড়া উপজেলার সক্ষমতা প্রকল্পের জুনিয়র কর্মসূচি কর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকার।
গত ৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত সভাটি সঞ্চালনা করেন কারিতাস সিলেট অঞ্চলের এসডিডিবি প্রকল্পের জুনিয়র কর্মসূচি কর্মকর্তা লুটমন এডমন্ড পডুনা। এতে উপস্থিত ছিলেন কুলাউড়া কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ সহকারী উদ্যান কর্মকর্তা মো: ছাইদুর রহমান, কুলাউড়া উপজেলা প্রাণীসম্পদ কার্যালয়ের ভেটেনারী সার্জন গোলাম মোহাম্মদ মেহেদী, কর্মধা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের (ওয়ার্ড নং ১,২ ও ৩) ইউপি সদস্যা মোছা: লায়লা বেগমসহ বেসরকারী সংস্থার প্রতিনিধিবৃন্দ।
তাছাড়া “বাংলাদেশের প্রবীণ, প্রতিবন্ধী ও মাদকাসক্ত ব্যক্তিদের নিয়ে সমাজকল্যাণ শিক্ষা এবং স্বাস্থ্য উন্নয়নে অভিগম্যতার সক্ষমতা প্রকল্পের (এসডিডিবি) উন্নয়ন কমিটি, ক্লাব ইউনিয়ন ফোরাম কমিটি, প্রতিবন্ধী ইউনিয়ন নারী ফোরামের কার্যকরি কমিটির সদস্য সদস্যাগণ।সভায় কর্মধা ইউনিয়নে এসডিডিবি প্রকল্পের সফল কার্যক্রমের সচিত্র প্রতিবেদন মাল্টিমিডিয়ার মাধ্যমে উপস্থাপন করা হয়।
কুলাউড়া উপজেলা প্রাণীসম্পদ কার্যালয় ও কৃষি সম্প্রসারন অধিদফতর, হর্টিকালচার সেন্টারের সেবার ধরণ ও সেবা প্রাপ্তির প্রক্রিয়া সম্পর্কে বিশদভাবে আলোচনা করেন মো: ছাইদুর রহমান এবং গোলাম মোহাম্মদ মেহেদী। অতপর উন্মুক্ত আলোচনার মধ্য দিয়ে অধিপরামর্শ সভার সমাপ্তি ঘোষনা করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews