মৌলভীবাজার পৌরসভার  ৯৭ কোটি টাকার বাজেট ঘোষণা্ মৌলভীবাজার পৌরসভার  ৯৭ কোটি টাকার বাজেট ঘোষণা্ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ার জয়চন্ডীতে পঞ্চায়েত প্রধানের উপর হামলা প্রধানমন্ত্রী চান না খাদ্যাভাবে কোনে মানুষ মারা যাক : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি বড়লেখায় এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয়ের সোয়া কোটি টাকার চেক বিতরণ বড়লেখার বোবারথলের রাস্তা ও কালভার্ট বিধ্বস্ত-চরম দুর্ভোগ কুলাউড়ার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  কুলাউড়ায় পথে পথে গরুর হাট : বাজারবিমুখ ক্রেতারা কুলাউড়ার বরমচালে শিশুর মাছ ধরাকে কেন্দ্র করে হামলা ও ঘরবাড়ি ভাঙচুরের অভিযোগ বড়লেখা থানা পুলিশের অভিযানে ৫ চোরাই গরু উদ্ধার, গ্রেফতর ২ কমলগঞ্জে মাগুরছড়া ট্র্যাজেডি দিবস পালিত ১৪ হাজার কোটি টাকার ক্ষতিপূরণ দাবি ১৪ জুন কমলগঞ্জের মাগুরছড়া বিস্ফোরণের ২৭ বছর

মৌলভীবাজার পৌরসভার  ৯৭ কোটি টাকার বাজেট ঘোষণা্

  • বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

এইবেলা, মৌলভীবাজার প্রতিনিধি ::

মৌলভীবাজার পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরে ৯৭ কোটি ১৬ লক্ষ ৩৩ হাজার ৬ শত ৮০ টাকা ৮১ পয়সার বাজেট ঘোষণা করা হয়েছে।

করোনা পরিস্থিতির কারণে বিলম্বে বাজেট ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে পৌরসভা বোর্ড রুমে বাজেট ঘোষণা করবেন মৌলভীবাজার পৌরসভা মেয়র ফজলুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর ,কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও গনমাধ্যমকর্মরা।

বাজেট বক্তব্যে মেয়র জানান, ১০ কোটি ৮০ লক্ষ টাকা ঋণ নিয়ে মৌলভীবাজার পৌরসভার দায়িত্ব নেন তিনি। এখন সেই ঋণের  প্রায় ৬০ ভাগ পরিশোধ করা হয়ে গেছে। বাকীগুলো ও পরিশোধ করা হবে।

এছাড়া নাগরিক সুবিধা নিশ্চিতের পাশাপাশি মৌলভীবাজারের রাস্তাঘাটের উন্নয়নসহ শহরের জনমিলন কেন্দ্রের পাশে গড়ে তোলা  হয়েছে প্রবীণাঙ্গন।

এই ৯৭ কোটি টাকার উন্নয়ন কাজের মধ্যে উল্লেখযোগ্য ২৩ কোটি টাকা ব্যয়ে কোদালীছড়ার গাইড ওয়াল নির্মাণ, ওয়াকওয়েসহ বিভিন্ন কাজ, ১১ কোটি টাকা ব্যয়ে ডাম্পিং স্টেশন নিমাণ, ১১ কোটি টাকা ব্যয়ে মনু নদীর চাঁদনীঘাট ব্রিজের পাশে অত্যাধুনিক একটি পাক নির্মাণসহ শহরের অবকাঠামো উন্নয়ণ কাজে ব্যয় করা হবে।

বাজেট অনুষ্ঠান পরিচালনা করেন মৌলভীবাজার পৌরসভার সচিব মোঃ ইসহাক ভুইঞা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews