মৌলভীবাজার পৌরসভার  ৯৭ কোটি টাকার বাজেট ঘোষণা্ মৌলভীবাজার পৌরসভার  ৯৭ কোটি টাকার বাজেট ঘোষণা্ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

মৌলভীবাজার পৌরসভার  ৯৭ কোটি টাকার বাজেট ঘোষণা্

  • বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

এইবেলা, মৌলভীবাজার প্রতিনিধি ::

মৌলভীবাজার পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরে ৯৭ কোটি ১৬ লক্ষ ৩৩ হাজার ৬ শত ৮০ টাকা ৮১ পয়সার বাজেট ঘোষণা করা হয়েছে।

করোনা পরিস্থিতির কারণে বিলম্বে বাজেট ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে পৌরসভা বোর্ড রুমে বাজেট ঘোষণা করবেন মৌলভীবাজার পৌরসভা মেয়র ফজলুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর ,কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও গনমাধ্যমকর্মরা।

বাজেট বক্তব্যে মেয়র জানান, ১০ কোটি ৮০ লক্ষ টাকা ঋণ নিয়ে মৌলভীবাজার পৌরসভার দায়িত্ব নেন তিনি। এখন সেই ঋণের  প্রায় ৬০ ভাগ পরিশোধ করা হয়ে গেছে। বাকীগুলো ও পরিশোধ করা হবে।

এছাড়া নাগরিক সুবিধা নিশ্চিতের পাশাপাশি মৌলভীবাজারের রাস্তাঘাটের উন্নয়নসহ শহরের জনমিলন কেন্দ্রের পাশে গড়ে তোলা  হয়েছে প্রবীণাঙ্গন।

এই ৯৭ কোটি টাকার উন্নয়ন কাজের মধ্যে উল্লেখযোগ্য ২৩ কোটি টাকা ব্যয়ে কোদালীছড়ার গাইড ওয়াল নির্মাণ, ওয়াকওয়েসহ বিভিন্ন কাজ, ১১ কোটি টাকা ব্যয়ে ডাম্পিং স্টেশন নিমাণ, ১১ কোটি টাকা ব্যয়ে মনু নদীর চাঁদনীঘাট ব্রিজের পাশে অত্যাধুনিক একটি পাক নির্মাণসহ শহরের অবকাঠামো উন্নয়ণ কাজে ব্যয় করা হবে।

বাজেট অনুষ্ঠান পরিচালনা করেন মৌলভীবাজার পৌরসভার সচিব মোঃ ইসহাক ভুইঞা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews