কুলাউড়ায় ২ বিদ্যুৎকর্মীর ওপর হামলার অভিযোগ কুলাউড়ায় ২ বিদ্যুৎকর্মীর ওপর হামলার অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম :
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

কুলাউড়ায় ২ বিদ্যুৎকর্মীর ওপর হামলার অভিযোগ

  • বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

এইবেলা, কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি ::

কুলাউড়া বিদ্যুৎ উপকেন্দ্র অফিসের (পিডিবি) অভিযোগ কেন্দ্রের সম্মুখে বুধবার ৩০ সেপ্টেম্বর রাতে দু’জন বিদ্যুৎকর্মী সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। এব্যাপারে আহত বাবর হোসেন ২ জনের বিরুদ্ধে কুলাউড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড জুড়ী সাব-ইউনিট অফিসের মিটার রিডার বাবর হোসেন ও একই অফিসের গাড়ী চালক মোহন চৌহান অফিসিয়াল কাজে কুলাউড়া বিদ্যুৎ অফিসে যান। অভিযোগ কেন্দ্রের সামনে পৌছামাত্র পূর্ব থেকে ওৎ পেতে থাকা কুলাউড়া পৌরসভাধীন চাতলগাঁওয়ের  সুমন আহমদ ও পায়েল আহমদ তাদের ওপর হামলায় চালায়। এতে বাবর হোসেন ও মোহন চৌহান আহত হন। প্রত্যক্ষদর্শীরা তাদের উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন।

আহত বাবর হোসেন বড়লেখা পৌরসভার হাটবন্দের মৃত তফাজ্জল হোসেনের ছেলে এবং মোহন চৌহান জুড়ী উপজেলার ভবানীগঞ্জ বাজারের বিষ্ণু চৌহানের ছেলে।

কুলাউড়া থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, বাবর হোসেন নামে একজন বিদ্যুৎকর্মী থানায় সাদারণ ডায়েরি করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews