বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতে ২ মাদকসেবীর ৬ মাসের দন্ড বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতে ২ মাদকসেবীর ৬ মাসের দন্ড – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতে ২ মাদকসেবীর ৬ মাসের দন্ড

  • বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

এইবেলা, বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় ২ মাদকসেবীকে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার রাতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান এই দন্ডাদেশ দেন। বুধবার দন্ডপ্রাপ্তদের কারাগারে পাঠিয়েছে পুলিশ।

দন্ডপ্রাপ্তরা হলেন বিয়ানীবাজার উপজেলার শ্রীধরা গ্রামের মৃত মকবুল আলীর ছেলে রুহুল আমিন জিবুল (৩৯) ও দক্ষিণ পাড়িয়াবহর গ্রামের আব্দুল মতিনের ছেলে মাছুম আহমদ (৩৪)। উত্তর শাহবাজপুর ইউনিয়নের আল্লাদাদ চা বাগান এলাকায় তাদের এই দন্ডদেন আদালত।

জানা গেছে, উপজেলার শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশের কাছে গোপন তথ্য ছিল উত্তর শাহবাজপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন চা বাগান এলাকায় কয়েকজন মাদকসেবী অবস্থান করছে। এ তথ্যে এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে রুহুল আমিন জিবুল ও মাছুম আহমদকে মাদক সেবন ও মাদক পেয়ে আটক করা হয়। এরপর ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও মো. শামীম আল ইমরান দুজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেন। অভিযানে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (পুলিশ পরিদর্শক) মোশাররফ হোসেন অংশ নেন।

থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, ভ্রাম্যমাণ আদালতে দন্ডিতদের বুধবার দুপুরে কারাগারে পাঠিয়েছে পুলিশ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews