রাজনগরে দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা কমিটির সভা রাজনগরে দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা কমিটির সভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

রাজনগরে দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা কমিটির সভা

  • বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

এইবেলা, রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি ::

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মৌলভীবাজারের রাজনগরে আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৪ অক্টোবর) সকালে এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমেদ।

এসময় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলার ৭৭ টি ম-পে মোট ৩৮.৫ মেট্রিক টন জিআর চাল বিতরণ করা হয়। এছাড়া বিভিন্ন সময় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ৬৫টি পরিবারকে ডেউটিন ও গৃহ নির্মান মঞ্জুরী বাবত ৩ হাজার টাকা করে বিতরণ করা হয়েছে।

জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান খান, ভাইস চেয়ারম্যান আলাল মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, রাজনগর থানার ওসি (তদন্ত) আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহুদ্দোজা ভেলাই, সাধারণ সম্পাদক মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখত, মৌলানা মুফজ্জল হোসেন মহিলা কলেজের অধ্যক্ষ মো. ইকবাল, উপজেলা যুব উন্নয়ন অফিসার নজরুল ইসলাম খান, ইউপি চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ সালেক, শাহ শাহিদুজ্জামান ছালিক, সামছুন নুর আজাদ, নজমুল হক সেলিম, ছালেক মিয়া, নকুল চন্দ্র দাশ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার ওমর ফারুক, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি কেতকী রঞ্জন ভট্টাচার্য, সাধারণ সম্পাদক অসিত দেব প্রমূখ।

সভায় সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি অনুসরণ পূর্বক, সীমিত আকারে পূজা উদযাপন ও অন্যান্য আচার-অনুষ্ঠান পালনের বিষয়ে সবাইকে আহবান করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews