রাজনগরে দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা কমিটির সভা রাজনগরে দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা কমিটির সভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখা অবসরপ্রাপ্ত জ্যেষ্ঠ নাগরিক ফোরামের সম্মানে মধ্যাহ্নভোজ ও মতবিনিময় মাধবপুরে গৃহবধুকে গণধর্ষণ : ৪ জন আটক বড়লেখায় ঝুঁকিপূর্ণ ভবনে চলছে আদালত ও সাবরেজিষ্ট্রার অফিসের কাজ কমলগঞ্জে জীবিত শিশুকে মৃত ঘোষণার অভিযোগ কুড়িগ্রাম ধরলা ব্রীজে চেকপোস্ট ও বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫ কেজি গাঁজা ও মোটরসাইকেলসহ আটক-২ ফুলবাড়ীতে বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত আমেরিকার নিউইয়র্ক সিটির ব্রঙ্কস বোরো প্রেসিডেন্ট হলেন কুলাউড়ার জুয়েল কুলাউড়ায় ব্যাংক ম্যানেজারদের সাথে ব্যবসায়ী নেতৃবৃন্দের মতবিনিময় কুড়িগ্রামের চিলমারীতে উপ নির্বাচনে যুবলীগ সভাপতি জামান বিজয়ী

রাজনগরে দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা কমিটির সভা

  • বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ২২০ বার পড়া হয়েছে

এইবেলা, রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি ::

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মৌলভীবাজারের রাজনগরে আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৪ অক্টোবর) সকালে এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমেদ।

এসময় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলার ৭৭ টি ম-পে মোট ৩৮.৫ মেট্রিক টন জিআর চাল বিতরণ করা হয়। এছাড়া বিভিন্ন সময় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ৬৫টি পরিবারকে ডেউটিন ও গৃহ নির্মান মঞ্জুরী বাবত ৩ হাজার টাকা করে বিতরণ করা হয়েছে।

জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান খান, ভাইস চেয়ারম্যান আলাল মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, রাজনগর থানার ওসি (তদন্ত) আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহুদ্দোজা ভেলাই, সাধারণ সম্পাদক মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখত, মৌলানা মুফজ্জল হোসেন মহিলা কলেজের অধ্যক্ষ মো. ইকবাল, উপজেলা যুব উন্নয়ন অফিসার নজরুল ইসলাম খান, ইউপি চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ সালেক, শাহ শাহিদুজ্জামান ছালিক, সামছুন নুর আজাদ, নজমুল হক সেলিম, ছালেক মিয়া, নকুল চন্দ্র দাশ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার ওমর ফারুক, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি কেতকী রঞ্জন ভট্টাচার্য, সাধারণ সম্পাদক অসিত দেব প্রমূখ।

সভায় সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি অনুসরণ পূর্বক, সীমিত আকারে পূজা উদযাপন ও অন্যান্য আচার-অনুষ্ঠান পালনের বিষয়ে সবাইকে আহবান করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews