শ্রীমঙ্গল বিএমএ’র সভাপতি হরিপদ রায়কে সংবর্ধনা শ্রীমঙ্গল বিএমএ’র সভাপতি হরিপদ রায়কে সংবর্ধনা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবসে র‌্যালি, সভা ও হুইল চেয়ার বিতরণ প্রতিবন্ধি দিবস : শতাধিক প্রতিবন্ধি ব্যক্তি কর্মক্ষম হয়ে উঠার গল্প কুলাউড়ায় সরকারি রাস্তা জবরদখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ কানাডায় ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে সরগরম মিউজিক একাডেমি কুলাউড়ায় মিছিরা খাতুন একাডেমি নামক শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন কুড়িগ্রামে ৩৩ কেজি গাঁজাসহ আটক-১  কমলগঞ্জে আল্ট্রা ট্রেইল ম্যারাথন অনুষ্ঠিত কমলগঞ্জের শমশেরনগরে মাংস ও মাছ বিক্রেতার দ্বন্ধ : ৩ ঘন্টা মাছ বিক্রি ছিলো বন্ধ কমলগঞ্জে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য প্রবাসীর মতবিনিময় সভা ‘সেদিন বেশি দূরে নয় যেদিন প্রশাসন পুলিশ আইন আদালত জনগনের পাশে আসবে’
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

শ্রীমঙ্গল বিএমএ’র সভাপতি হরিপদ রায়কে সংবর্ধনা

  • বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
শ্রীমঙ্গল :: বিএমএ এর সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) এর সাবেক সভাপতি ডাক্তার হরিপদ রায়ের হাতে সম্মাননা তুলে দিচ্ছেন ফারিয়ার নেতৃবৃন্দরা। ছবি :: এইবেলা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গল বিএমএ এর সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) শ্রীমঙ্গল এর সাবেক সভাপতি ডাক্তার হরিপদ রায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় শহরের মৌলভীবাজার রোডস্থ শ্রীমঙ্গল গ্র্যান্ড তাজ রেষ্টুরেন্টে করোনাকালে সার্বক্ষনিক চিকিৎসা সেবা অভ্যাহত রাখায় ও সম্প্রতি একপি প্রতিষ্ঠান থেকে ড. শহিদুল্লাহ এওয়ার্ডসহ বিভিন্ন সংগঠন থেকে তাকে সম্মাননা পাওয়ায় ফারিয়া শ্রীমঙ্গল শাখার উদ্যোগে এ সংবর্ধনা প্রদান করা হয়।

ফারিয়া শ্রীমঙ্গল এর সভাপতি দেবব্রত দত্ত হাবুলের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যদেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সাজ্জাদ হোসেন চৌধুরী, ফারিয়ার সদস্য সাইফুল ইসলাম রাজু ও সংগঠনের সাধারণ সম্পাদক কবিরুল আলম।

ডা: হরিপদ রায় সিলেট স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক পদ থেকে অবসর নিয়ে শ্রীমঙ্গলে নিজের বাসা থেকে এলাকার মানুষকে স্বাস্থ্য সেবা প্রদানসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন। গত মার্চ মাসে দেশে করোনার প্রার্দুভাব শুরু হওয়ার পর থেকে তিনি নিজে সার্বক্ষনিক চিকিৎসার সেবা প্রদানের পাশাপাশি বিএমএ সদস্যদের নিয়ে গঠন করেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য সেবা মনিটরিংসেল।

শুধু ঔষধ ও চিকিৎসা সেবা নয়, করোনা দূর্যোগে দেশের মানুষের পাশে দাঁড়াতে তিনি নিজস্ব ফান্ড থেকে ও বিএম এর ফান্ড থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলেও অর্থ দান করেন। পাশাপাশি শ্রীমঙ্গলে বিভিন্ন সংগঠন বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে সহায়তার কর্মসূচীতেও তিনি নগদ অর্থ ও খাদ্য সামগ্রী দান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews