কানাইঘাটে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার কানাইঘাটে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

কানাইঘাটে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

  • শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

এইবেলা, সিলেট ::

সিলেটের কানাইঘাটে ফাতেমা বেগম নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

পারিবারিক কলহের জেরে বৃহস্পতিবার রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে ফাতেমার স্বামী মহরম আলী পলাতক রয়েছেন।

উপজেলার ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির সুরইঘাট বাজারসংলগ্ন কালীনগর আগফৌদ পূর্ব গাঙপার গ্রামে এ ঘটনা ঘটে।

পরিবার ও প্রতিবেশীদের ধারণা, পারিবারিক কলহের জেরে গত বৃহস্পতিবার গভীর রাতের কোনো এক সময়ে খুন হয়েছেন ফাতেমা। ঘটনার পর থেকে স্বামী মহরম আলীর কোনো হদিস মিলছে না।

তারা জানান, সকালে ঘরের ভেতর বিছানায় গলাকাটা লাশ পড়ে আছে দেখতে পেয়ে কানাইঘাট থানায় খবর দিলে শুক্রবার দুপুরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। এরপর সিআইডির ক্রাইম সিনের সদস্যরা লাশ উদ্ধারে আসে।

কানাইঘাট থানার ওসি শামসুদ্দোহা বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তার স্বামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews