কুলাউড়ায় ধর্ষণ বিরোধী পুলিশ-জনতা সমাবেশ কুলাউড়ায় ধর্ষণ বিরোধী পুলিশ-জনতা সমাবেশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখার করমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়-প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ কুলাউড়ায় আল-হেলাল হেল্প এসোসিয়েশনের উদ্যোগে স্বেচ্ছাসেবীদের মিলনমেলা কমলগঞ্জে “কুরুখ ভাষার বর্ণমালা ও অভিধান” বিষয়ক আলোচনা কুলাউড়ায় শিশুর মানসিক ও শারীরিক নির্যাতন প্রতিরোধ বিষয়ক সেমিনার  বড়লেখায় উচ্চশিক্ষা ও মাদকাসক্তি প্রতিরোধ বিষয়ক সেমিনার জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় সরকার অভিযোজন পদ্ধতি বাস্তবায়ন করছে-পরিবেশমন্ত্রী হাকালুকির চাতলা বিলে ফিসিং-ইজারার তথ্য দিতে আর.ডি.সি’র গড়িমসি! বড়লেখা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এনাম, সম্পাদক অজয় দোয়ারাবাজারে ৯ম শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার বড়লেখায় ২০ মোটরসাইকেল আরোহীকে ১০ হাজার টাকা জরিমানা
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

কুলাউড়ায় ধর্ষণ বিরোধী পুলিশ-জনতা সমাবেশ

  • শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

এইবেলা কুলাউড়া (মৌলভীবাজার) :: মৌলভীবাজারের কুলাউড়ায় জেলা পুলিশের আয়োজনে বাংলাদেশ পুলিশের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে বিট এলাকা ভিত্তিক পুলিশ-জনতা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ১৭ অক্টোবর সকাল ১০ টায় “নিরাপদ দেশ গড়ি, নারী নির্যাতন বন্ধ করি” স্লোগানকে ধারণ করে কুলাউড়া থানা প্রাঙ্গণ থেকে স্বাস্থ্যবিধি মেনে বিট পৌরসভার র‌্যালীতে নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর ও অফিসার ইনচার্জ মোঃ ইয়ারদৌস হাসান।

এসময় র‌্যালীটি কুলাউড়া শহর প্রদক্ষিণ করে। র‌্যালীতে বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

র‌্যালী শেষে দেশব্যাপী চলমান ধর্ষণ ও নারী সহিংসতার বিরুদ্ধে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি একেএম সফি আহমদ সলমান। এছাড়া বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, অফিসার ইনচার্জ মোঃ ইয়ারদৌস হাসান, ট্রাফিক ইন্সপেক্টর রফিকুল ইসলাম, এস আই সনক কান্তি দাশ, শ্রমিক নেতা সোহাগ আহমদ প্রমুখ।

এদিকে কুলাউড়া উপজেলার ১৩টি ইউনিয়নেও ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে বিট এলাকা ভিত্তিক পুলিশ-জনতা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে বলে জানান কুলাউড়া থানার অফিসার ইনর্চাজ মোঃ ইয়ারদৌস হাসান।

জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews