নওগাঁয়ে বিএনপির ডাকা নিরুত্তাপ হরতাল পালন নওগাঁয়ে বিএনপির ডাকা নিরুত্তাপ হরতাল পালন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

নওগাঁয়ে বিএনপির ডাকা নিরুত্তাপ হরতাল পালন

  • রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
প্রতিনিধির পাঠানো ছবি

নাজমুল হক নহিদ, নওগাঁ :: নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের উপ-নির্বাচনে বিভিন্ন অনিয়ম ও অভিযোগের ভিত্তিতে বিএনপি ভোট বর্জন করেছে। শনিবার এই আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল নৌকা প্রতিকে ১লাখ ৫হাজার ৫শত ২ ভোট পেয়ে বিজয়ী হন।

বিএনপি প্রার্থী আলহাজ্ব শেখ মো: রেজাউল ইসলাম রেজু ধানের শীষ প্রতিকে ৪হাজার ৬শত ৫০টি ভোট পান। বিএনপি এই নির্বাচনকে একটি প্রহসন ও ডিজিটাল পদ্ধতিতে ইভিএমের মাধ্যমে ভোট চুরির একটি অন্যতম উপায় বলে দাবী করেছে। বিএনপি এই উপ-নির্বাচনকে বয়কট করে রবিবার জেলার আত্রাই ও রাণীনগর উপজেলায় অর্ধদিবস হরতালের ডাক দেয়।

কিন্তু রবিবার দুই উপজেলার কোথাও হরতালের কোন প্রভাব দেখা যায়নি। সবকিছুই স্বাভাবিক চলছে। সকল দোকান, হাট বাজার ও শপিংমলগুলো অন্যদিনের মতই খোলা দেখা গেছে। কোথাও বিএনপির কোন মিছিল, মিটিং কিংবা হরতাল সমর্থনে সেমিনার করতে দেখা যায়নি। হরতালকে সামনে রেখে দুই উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ন মোড়ে ও স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া।

এনএইচএন/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews