বড়লেখা প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন বড়লেখা প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

বড়লেখা প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন

  • রবিবার, ১ নভেম্বর, ২০২০

এইবেলা, বড়লেখা প্রতিনিধি :

বড়লেখা উপজেলার কাজিরবন্দ ও ছালিয়া প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশনের ৫১ সদস্যের কমিটি গঠিত হয়েছে। শনিবার এ দুই গ্রামের বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসীরা টেলি কনফারেন্সের মাধ্যমে এ কমিটি গঠন করেন। এলাকার হত দরিদ্র মানুষের সাহায্য সহযোগিতা ও আর্তসামাজিক উন্নয়নে কাজ করার লক্ষে প্রবাসীরা এ ফাউন্ডেশন গঠন করেন।

সর্বসম্মতিতে উপজেলার বর্নি ইউনিয়নের সাবেক মেম্বার ছালিয়া গ্রামের ফ্রান্স প্রবাসী সমাজসেবক সাইদুল ইসলামকে সভাপতি, সৌদি প্রবাসী বাবুল আহমদ বাবুলকে সাধারণ সম্পাদক, কুয়েত প্রবাসী সুহেল আহমদকে সাংগঠনিক সম্পাদক ও ওমান প্রবাসী সায়েদ আহমদকে অর্থ সম্পাদক করে বড়লেখা উপজেলার কাজিরবন্দ ও ছালিয়া প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশনের ৫১ সদস্যের কমিটি গঠিত হয়েছে।

কমিটির অন্যান্যরা সহ-সভাপতি আমির আলী, বাবুল হোসেন, উবেদ আহমদ ও মামুনুর রশিদ। সহ-সাধারণ সম্পাদক শাহ আলম, আব্দুর রশিদ, জামাল উদ্দিন, ফয়সল আহমদ ও নাজিম উদ্দিন। সহ-সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, রিয়াজ উদ্দিন ও নাজিম উদ্দিন। সহ-অর্থ সম্পাদক সুমন আহমদ, ত্রাণ বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, সহ-ত্রাণ বিষয়ক সম্পাদক সাবুল আহমদ, ক্রিড়া বিষয়ক সম্পাদক তারেক আহমদ, সহ-ক্রিড়া বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আহমদ, দপ্তর সম্পাদক সায়দুর রহমান, প্রচার সম্পাদক জাবের আহমদ প্রমুখ।

উল্লেখ্য সাবেক ইউপি মেম্বার সাইদুল ইসলাম দেশে থাকা অবস্থায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। তিনি এলাকার উন্নয়নে ব্যাপক ভুমিকা রাখেন। জীবিকার তাগিদে প্রবাসে গিয়েও তিনি এলাকার গরীব-দুখী মানুষের কথা চিন্তা করে কাজিরবন্দ ও ছালিয়া গ্রামের প্রবাসীদের সংগঠিত করেন। তাদের সাথে যোগাযোগ করে এ দুই গ্রামের উন্নয়নের জন্য এ ফাউন্ডেশন গঠন করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews