বড়লেখা প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন বড়লেখা প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
সাংবাদিক আব্দুল বাছিত খানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জুড়ীতে মানববন্ধন দায়সারাভাবে শোকদিবস পালন-বড়লেখায় চার প্রধান শিক্ষককে শোকজ বড়লেখায় চাচা-ভাতিজার ঝগড়া থামাতে গিয়ে হার্ট এ্যাটাকে মারা গেলেন বৃদ্ধা কমলগঞ্জ সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের বড়লেখায় বেগম খালেদা জিয়ার জন্মবার্ষিকী পালন ও রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল কুলাউড়ায় ধান ক্ষেতের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে ব্যবসায়ী কল্যাণ সমিতির সাক্ষাৎ বড়লেখায় হত্যা চেষ্টা মামলার রায়- ইউপি মেম্বারসহ ৩ আসামীর সশ্রম কারাদণ্ড ওসমানীনগরে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত কুলাউড়ায় ইয়াবা ব্যবসায়ী আটকে এলাকায় আনন্দ মিছিল

বড়লেখা প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন

  • রবিবার, ১ নভেম্বর, ২০২০

এইবেলা, বড়লেখা প্রতিনিধি :

বড়লেখা উপজেলার কাজিরবন্দ ও ছালিয়া প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশনের ৫১ সদস্যের কমিটি গঠিত হয়েছে। শনিবার এ দুই গ্রামের বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসীরা টেলি কনফারেন্সের মাধ্যমে এ কমিটি গঠন করেন। এলাকার হত দরিদ্র মানুষের সাহায্য সহযোগিতা ও আর্তসামাজিক উন্নয়নে কাজ করার লক্ষে প্রবাসীরা এ ফাউন্ডেশন গঠন করেন।

সর্বসম্মতিতে উপজেলার বর্নি ইউনিয়নের সাবেক মেম্বার ছালিয়া গ্রামের ফ্রান্স প্রবাসী সমাজসেবক সাইদুল ইসলামকে সভাপতি, সৌদি প্রবাসী বাবুল আহমদ বাবুলকে সাধারণ সম্পাদক, কুয়েত প্রবাসী সুহেল আহমদকে সাংগঠনিক সম্পাদক ও ওমান প্রবাসী সায়েদ আহমদকে অর্থ সম্পাদক করে বড়লেখা উপজেলার কাজিরবন্দ ও ছালিয়া প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশনের ৫১ সদস্যের কমিটি গঠিত হয়েছে।

কমিটির অন্যান্যরা সহ-সভাপতি আমির আলী, বাবুল হোসেন, উবেদ আহমদ ও মামুনুর রশিদ। সহ-সাধারণ সম্পাদক শাহ আলম, আব্দুর রশিদ, জামাল উদ্দিন, ফয়সল আহমদ ও নাজিম উদ্দিন। সহ-সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, রিয়াজ উদ্দিন ও নাজিম উদ্দিন। সহ-অর্থ সম্পাদক সুমন আহমদ, ত্রাণ বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, সহ-ত্রাণ বিষয়ক সম্পাদক সাবুল আহমদ, ক্রিড়া বিষয়ক সম্পাদক তারেক আহমদ, সহ-ক্রিড়া বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আহমদ, দপ্তর সম্পাদক সায়দুর রহমান, প্রচার সম্পাদক জাবের আহমদ প্রমুখ।

উল্লেখ্য সাবেক ইউপি মেম্বার সাইদুল ইসলাম দেশে থাকা অবস্থায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। তিনি এলাকার উন্নয়নে ব্যাপক ভুমিকা রাখেন। জীবিকার তাগিদে প্রবাসে গিয়েও তিনি এলাকার গরীব-দুখী মানুষের কথা চিন্তা করে কাজিরবন্দ ও ছালিয়া গ্রামের প্রবাসীদের সংগঠিত করেন। তাদের সাথে যোগাযোগ করে এ দুই গ্রামের উন্নয়নের জন্য এ ফাউন্ডেশন গঠন করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews