সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে টিএসএস’র মানববন্ধন ও অবস্থান কর্মসূচি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে টিএসএস’র মানববন্ধন ও অবস্থান কর্মসূচি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে টিএসএস’র মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

  • রবিবার, ৮ নভেম্বর, ২০২০
        এইবেলা, মৌলভীবাজার ::
সাম্প্রতিক কুমিল্লার মুরাদনগরসহ দেশব্যাপী অব্যাহত ভাবে ধর্মীয় সংখ্যালঘুদের উপর হামলা, লোটপাট, হিন্দু ছাত্রদের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ থেকে বহিষ্কারের  অপচেষ্টা ও অধ্যাপক কুশল বরন চক্রবর্তীকে হত্যার হুমকিসহ সকল সাম্প্রদায়িক সন্ত্রাসের প্রতিবাদে মৌলভীবাজারে তরুণ সনাতনী সংঘ (টি,এস,এস) বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করে।
আজ শনিবার সারা দেশব্যাপী অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশের অংশ হিসাবে তরুন সনাতনী সংঘ (টি,এস,এস) এর উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল মৌলভীবাজারে শহরেরব বিভিন্ন সড়ক পদক্ষিণ করে চৌমোহানায় অবস্থান কর্মসূচি পালন করে।
এ সময় উক্ত কর্মসূচিতে সংগঠনের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটি, মৌলভীবাজার জেলা শাখা, মৌলভীবাজার সদর উপজেলা শাখা ও মৌলভীবাজার সরকারী কলেজ শাখা সহ বিভিন্ন উপজেলা, ইউনিয়ন শাখার নেতৃবৃন্দগণ অংশগ্রহন করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews