কুলাউড়ার বরমচাল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মনোনয়ন জমা কুলাউড়ার বরমচাল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মনোনয়ন জমা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

কুলাউড়ার বরমচাল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মনোনয়ন জমা

  • রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ১নং বরমচাল ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ ১৫ নভেম্বর রোববার মোট ৪ প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। রিটার্নিং অফিসার ও কুলাউড়া উপজেলা নির্বাচন অফিসার মো. আহসান ইকবালের কাছে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন।

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, মনোনয়নপত্র জমাদানকারীরা হলেন আওয়ামী লীগ মনোনীত সিএম জয়নাল আবেদীন, বিএনপি মনোনীত আব্দুল মোক্তাদির মুক্তার, আওয়ামী লীগ বিদ্রোহী খোরশেদ আহমদ খান সুইট ও স্বতন্ত্র প্রার্থী খয়রুল আমীন চৌধুরী টিপু।

১৭ নভেম্বর মনোনয়নপত্র বাছাই করা হবে এবং ২৩ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ। নির্বাচন অনুষ্ঠিত হবে ১০ ডিসেম্বর। ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৪৩৬ এরমধ্যে পূরুষ ৬ হাজার ৮৪১ এবং মহিলা ভোটার ৬ হাজার ৫৯৫।

উল্লেখ, গত ১৮ আগস্ট ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আহবাব চৌধুরী শাহজাহান করোনা আক্রান্ত হয়ে মারা গেলে চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews